Advertisement

Vastu Tips: বাড়ির এই তিন কোণে রাখা জিনিসে আসতে পারে অভাব, আজই ভুল শুধরে নিন

Vastu Tips for Home: জ্যোতিষশাস্ত্র অনুসারে, অর্থনৈতিক ক্ষেত্রে ব্যক্তির অভাবের কারণ লুকিয়ে থাকে ঘরের কোণায়। বাড়ির তিনটি প্রধান কোণ মানুষের দারিদ্রতার সঙ্গে সংযোগ করে দেখা যায়।

বাড়ির তিনটি প্রধান কোণ মানুষের দারিদ্রতার সঙ্গে সংযোগ থাকে
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 22 Jun 2022,
  • अपडेटेड 7:13 PM IST

অনেক সময় বহু চেষ্টা করেও টাকা ঘরে থাকে না। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য না থাকার কারণে একজন ব্যক্তি দরিদ্র থেকে যায়। জ্যোতিষশাস্ত্র (Astrology) অনুসারে, অর্থনৈতিক ক্ষেত্রে ব্যক্তির অভাবের কারণ লুকিয়ে থাকে ঘরের কোণায়। বাড়ির তিনটি প্রধান কোণ মানুষের দারিদ্রতার (Poverty) সঙ্গে সংযোগ দেখা যায়।

* জলের ট্যাঙ্ক

 বাড়ির ছাদের ট্যাঙ্কগুলি যদি দক্ষিণ-পূর্ব দিকে রাখা হয়, তাহলে অনেক ক্ষতি হয়। আসলে এটি আগুনের স্থান এবং যখন আগুনের জায়গায় জল রাখা হয়, তখন জীবনে নেতিবাচক শক্তি প্রবেশ করে। সেই সঙ্গে ঘরে ঝগড়া,মামলা,মারধর, তর্ক-বিতর্কের মতো সমস্যা বাড়ে।

* টয়লেট

 বাস্তু অনুসারে, বাড়ির উত্তর-পূর্ব দিকে টয়লেট তৈরি হলে সেই ব্যক্তির অর্থের সমস্যা হয়। এই ভুলটি আপনাকে কেবল আর্থিক ক্ষেত্রেই দুর্বল করে তুলবে না, স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও তৈরি করবে। তাই বাড়ির উত্তর-পূর্ব দিকে কখনই টয়লেট রাখবেন না। 

* বাড়ির উত্তর দিক

আপনার বাড়ির উত্তর দিকে যদি ময়লা বা জিনিস ছড়িয়ে ছিটিয়ে থাকে, তবে এটি আপনার দরিদ্রতার কারণ হতে পারে। এই দিকে কোনও আবর্জনা বা ময়লা থাকা উচিত নয়। প্রকৃতপক্ষে, উত্তর দিক হল ভগবান কুবেরের স্থান, তাই এই দিক থেকে আসা শক্তি আপনার জীবনের অবস্থা নির্ধারণ করে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement