Advertisement

Vastu Tips: বাড়িতে অশান্তি-টাকার টানাটানি? বাস্তু মেনে রাখুন এই দুটো জিনিস

Vastu Tips: সনাতন ধর্ম অনুসারে, যদি আপনার বাড়িতে বা কর্মস্থলে বাস্তু ত্রুটি থাকে, তবে আপনার বাড়ির মন্দিরে কামধেনু মূর্তি রাখা উচিত। বিশ্বাস করা হয় যে এটির উপস্থিতিতে ঘর থেকে বাস্তু দোষ দূর করে। আপনি আপনার কর্মস্থলে এর প্রতিকার করতে পারেন।

গণেশ
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 20 Aug 2022,
  • अपडेटेड 1:52 PM IST
  • বাড়িতে অশান্তি-টাকার টানাটানি?
  • বাস্তু মেনে রাখুন এই দুটো জিনিস
  • জানুন বিস্তারিত তথ্য

Vastu Tips: মানসিক চাপ কিংবা আর্থিক সমস্যাতে ভুগলে, এর প্রতিকার বাস্তু শাস্ত্রে রয়েছে। দুটি জিনিস যদি আপনার চারপাশে থাকলে জীবন বদলে যেতে সময় লাগে না। জেনে নিন এগুলো বাড়িতে ও অফিসে রাখলে কী কী উপকার পাওয়া যায়।

বাড়িতে ময়ূরের পালক ও কামধেনু মূর্তি রাখা শুভ

সনাতন ধর্ম অনুসারে, যদি আপনার বাড়িতে বা কর্মস্থলে বাস্তু ত্রুটি থাকে, তবে আপনার বাড়ির মন্দিরে কামধেনু মূর্তি রাখা উচিত। বিশ্বাস করা হয় যে এটির উপস্থিতিতে ঘর থেকে বাস্তু দোষ দূর করে। আপনি আপনার কর্মস্থলে এর প্রতিকার করতে পারেন। এর জেরে আপনার চাকরিতে পদোন্নতি এবং আপনি অনেক নতুন ব্যবসায়িক লাভ পাবেন।

শুধুমাত্র আগ্নেয় কোণে ময়ূরের পালক রাখুন

যাঁদের কুণ্ডলীতে রাহুর দোষ আছে, তাঁদের বাড়িতে ময়ুরের পালক রাখা শুভ বলে মনে করা হয়। আপনার কাজ যদি সময়ের মধ্যে ঠিক না হয়, তাহলে বাড়ির আগ্নেয় কোণে ময়ূরের পালক রাখুন। এই ময়ূরের পালক যে কোনো সময় কেনার পরিবর্তে শুধুমাত্র বিশেষ অনুষ্ঠানে কেনা শুভ বলে মনে করা হয়। যেমন আপনি যে কোনো উৎসব বা পূর্ণিমার দিনে ময়ূরের পালক কিনে ঘরে আনতে পারেন।

কামধেনু মূর্তি থেকে আসে পজিটিভ এনার্জি

আপনি যদি আর্থিক সংকটের সম্মুখীন হন, তাহলে বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে ময়ূরের পালক রাখুন। এটা বিশ্বাস করা হয় যে এতে দেবী লক্ষ্মী প্রসন্ন হন এবং বাড়িতে অর্থ ও খাবারের কোনও সমস্যা হয় না। যাঁরা মানসিক চাপের মধ্যে দিয়ে যাচ্ছেন, তাঁরা কামধেনু মূর্তিতে প্রতিকার করতে পারেন। বিশ্বাস করা হয় যে বাড়িতে মা কামধেনুর মূর্তি রাখলে ইতিবাচক শক্তির প্রবাহ বাড়ে। যার ফলে ঘরে সুখ আসে এবং মানসিক সমস্যা চিরতরে দূর হয়ে যায়। মা কামধেনুর মূর্তি উত্তর বা পূর্ব দিকে রাখা শ্রেয়। এই প্রতিবেদন সম্পূর্ণ বিশ্বাসভিত্তিক। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement