Advertisement

Unlucky Plants: অর্থকষ্ট শেষই হচ্ছে না, বাড়ির বাগানে শখ করে এই ৪ গাছ লাগাননি তো?

বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়িতে লাগানো কিছু গাছ পরিবারের সদস্যদের জন্য দুঃখ বয়ে আনতে পারে। একই সাথে, পরামর্শ ছাড়া বাড়িতে লাগানো গাছপালা পরিবারের সদস্যদের উন্নতিতে বাধা সৃষ্টি করতে পারে। শুধু তাই নয়, ভালো ব্যবসাও স্থবির হয়ে পড়ে। কিছু গাছপালা একজন ব্যক্তির জন্য দুর্ভাগ্যকে আমন্ত্রণ জানায়। জেনে নিন ঘরের ভিতরে কোন ৫টি গাছ লাগাতে নিষেধ।

plants
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Feb 2024,
  • अपडेटेड 11:00 AM IST

Vastu Plant For Home: বাস্তুশাস্ত্র অনুসারে, বাড়িতে লাগানো কিছু গাছ পরিবারের সদস্যদের জন্য দুঃখ বয়ে আনতে পারে। একই সাথে, পরামর্শ ছাড়া বাড়িতে লাগানো গাছপালা পরিবারের সদস্যদের উন্নতিতে বাধা সৃষ্টি করতে পারে। শুধু তাই নয়, ভালো ব্যবসাও স্থবির হয়ে পড়ে। কিছু গাছপালা একজন ব্যক্তির জন্য দুর্ভাগ্যকে আমন্ত্রণ জানায়। জেনে নিন ঘরের ভিতরে কোন ৫টি গাছ লাগাতে নিষেধ।

আকন্দ
বাস্তুশাস্ত্রে এমন অনেক গাছের কথা বলা হয়েছে, ঘরে আকন্দ লাগালে দরিদ্র হতে পারেন। এর থেকে কস বেরোয়। এ কারণে পরিবারের সদস্যদের মধ্যে নেতিবাচকতা বাড়ে। ঘরে ঝগড়া হয় এবং বিনা কারণে ঝগড়া হয়। তাই বাড়িতে এই গাছ লাগানো থেকে বিরত থাকুন।

অশ্বথ গাছ
বাস্তুশাস্ত্র অনুসারে বাড়িতে অশ্বথ গাছ লাগানোও নিষিদ্ধ। হিন্দু ধর্মে অশ্বথ গাছকে শুভ মনে করা হলেও ঘরে লাগানো অশুভ বলে মনে করা হয়। বাড়িতে অশ্বথ গাছছ লাগালে আর্থিক সংকটে পড়তে হয়। এছাড়াও ঘরে নেতিবাচকতা বাড়ে।

কাঁটাযুক্ত গাছ
ঘরে কাঁটাযুক্ত গাছ-গাছালি লাগানোও নিষেধ। বাড়িতে এই ধরনের গাছ লাগানো সবসময় নেতিবাচকতা তৈরি করে। শুধু তাই নয়, একজন মানুষকে জীবনে অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়।

খেজুর গাছ
বাস্তু অনুসারে, যেসব বাড়িতে খেজুর গাছ লাগানো হয়, সেখানে একজন অগ্রগতিতে অনেক বাধার সম্মুখীন হতে হয়। তাই বাড়ি থেকে খেজুর গাছ সরিয়ে অন্য জায়গায় লাগানো ভালো।
 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement