Advertisement

Multibagger Stock: মাত্র ৫ দিনে ৫৮% রিটার্ন; বিনিয়োগকারীদের রাতারাতি লাখপতি করল এই স্টক

Multibagger Stock: শেয়ার বাজারে সবসময়ই উত্থান-পতন থাকে। আজ আমরা এমন একটি স্টক সম্পর্কে জেনে নেব যেটির শেয়ার দর মাত্র ৫ দিনে ৫০ শতাংশের বেশি বেড়েছে। কোনও বিনিয়োগকারী যদি ৫ দিন আগে এই স্টকে টাকা বিনিয়োগ করতেন, তাহলে তিনি ৫০ শতাংশের বেশি মুনাফা পেয়ে যেতেন।

মাত্র ৫ দিনে ৫৮% রিটার্ন; বিনিয়োগকারীদের রাতারাতি লাখপতি করল এই স্টক!
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Oct 2023,
  • अपडेटेड 7:16 PM IST
  • শেয়ার বাজারে সবসময়ই উত্থান-পতন থাকে।
  • আজ আমরা এমন একটি স্টক সম্পর্কে জেনে নেব যেটির শেয়ার দর মাত্র ৫ দিনে ৫০ শতাংশের বেশি বেড়েছে।
  • কোনও বিনিয়োগকারী যদি ৫ দিন আগে এই স্টকে টাকা বিনিয়োগ করতেন, তাহলে তিনি ৫০ শতাংশের বেশি মুনাফা পেয়ে যেতেন।

High Return Investment Plan: শেয়ার বাজারে সবসময়ই উত্থান-পতন থাকে। আজ আমরা এমন একটি স্টক সম্পর্কে জেনে নেব যেটির শেয়ার দর মাত্র ৫ দিনে ৫০ শতাংশের বেশি বেড়েছে। কোনও বিনিয়োগকারী যদি ৫ দিন আগে এই স্টকে টাকা বিনিয়োগ করতেন, তাহলে তিনি ৫০ শতাংশের বেশি মুনাফা পেয়ে যেতেন। এটি রিয়েল এস্টেট খাতের একটি শেয়ার (রিয়েলটি স্টক)। এই স্টকটির নাম Omaxe Ltd। চলুন এই স্টকের বিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক...

৫ দিনে শেয়ার বেড়েছে ৫৪ শতাংশ
গত ৫টি ট্রেডিং সেশনে এই কোম্পানির স্টক বেড়েছে ৫৩.৭১ শতাংশ অর্থাৎ ২৬.৪৫ টাকা। ৫৪ শতাংশ বৃদ্ধির পর এই স্টক এখন ৭৫.৭০ টাকার স্তরে পৌঁছেছে। একই সময়ে গত এক মাসে কোম্পানিটির শেয়ার দর ৬৭.৪৮ শতাংশ বেড়েছে। 

৫২ সপ্তাহ রেকর্ড দর এবং সর্বনিম্ন দর
এই স্টকের ৫২ সপ্তাহের রেকর্ড দর হল ১১০.২০ টাকা এবং সর্বনিম্ন দর হল ৪২.০৫ টাকা৷ ২০ সেপ্টেম্বর কোম্পানির শেয়ার ৭৫.৩৩ টাকার স্তরে বন্ধ হয়েছিল। এই সময়ের মধ্যে এই স্টকটির দর ৭০ শতাংশ বেড়েছে।

গত ২৬ সেপ্টেম্বর থেকে এই স্টকটির দর অনেকটা বৃদ্ধি পেয়েছে। ২৬ সেপ্টেম্বর রিয়েল এস্টেট ডেভেলপার বলেছে যে এটি রেল ল্যান্ড ডেভেলপমেন্ট অথরিটি (RLDA) দ্বারা পরিচালিত একটি প্রতিযোগিতামূলক বিডিং প্রক্রিয়ার মাধ্যমে লুধিয়ানায় ৫ একরের বেশি জমি অধিগ্রহণ করেছে। এর পরই স্টকটির দর বৃদ্ধিতে গতি পেয়েছে। এই জমিটি ২২০ কোটি টাকায় কেনা হয়েছিল।

এই জমি কোন কাজে ব্যবহার করা হবে?
পাঞ্জাবের লুধিয়ানার ঝুমার মান্ডি ফাউন্টেন চকের কাছে রেল ল্যান্ড ডেভেলপমেন্ট অথরিটির (RLDA) জমি। Omaxe বলেছে যে এই জমি আবাসিক এবং বাণিজ্যিক উভয় ধরনের উন্নয়নের জন্য ব্যবহার করা হবে।

Advertisement

কোম্পানির ব্যবসা কী?
দিল্লি-ভিত্তিক ওম্যাক্স কোম্পানি উত্তর ভারতের অন্যতম রিয়েল এস্টেট ডেভেলপার।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement