Advertisement

Multibagger Stock: এই স্টকে ৩ বছরে ৮,৫০০% রিটার্ন, টাকা ঢেলে মালামাল লগ্নিকারীরা

High Return Investment Plan: আপনি যদি শেয়ার বাজারেও বিনিয়োগ করেন, তাহলে অবশ্যই আপনিও মাল্টিব্যাগার শেয়ারের জন্য অনুসন্ধান করেবেন। আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি গত ৩ বছরে ৮৫ গুণ রিটার্ন দিয়েছে...

এই স্টকে ৩ বছরে ৮,৫০০% রিটার্ন, টাকা ঢেলে মালামাল লগ্নিকারীরা!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 24 Apr 2023,
  • अपडेटेड 8:42 AM IST
  • আপনি যদি শেয়ার বাজারেও বিনিয়োগ করেন, তাহলে অবশ্যই আপনিও মাল্টিব্যাগার শেয়ারের জন্য অনুসন্ধান করেবেন।
  • আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি গত ৩ বছরে ৮৫ গুণ রিটার্ন দিয়েছে।

Multibagger Stock: আপনি যদি শেয়ার বাজারেও বিনিয়োগ করেন, তাহলে অবশ্যই আপনিও মাল্টিব্যাগার শেয়ারের জন্য অনুসন্ধান করেবেন। আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি গত ৩ বছরে ৮৫ গুণ রিটার্ন দিয়েছে...

আশিস কাচোলিয়া ট্রাস্ট:
এই স্টকটি আদিত্য ভিশন লিমিটেডের, একটি কোম্পানি যেটি কনজিউমার ইলেকট্রনিক্সের খুচরা বিক্রয়ের দোকান চালায়। এই স্টকটি বিখ্যাত বিনিয়োগকারী আশীষ কাচোলিয়ার পোর্টফোলিওর অংশ। এই স্টকটি নভেম্বর ২০২২ থেকে ধীর গতিতে চলতে পারে, তবে কাচোলিয়ার আস্থা এটির উপর রয়ে গেছে। মাত্র ৩ বছরে ৮,৪০০ শতাংশের বেশি রিটার্ন কোথায় পাওয়া যাবে।

এখন শেয়ারের দাম:
Aditya Vision Ltd (Aditya Vision Ltd Share Price) এর শেয়ারের দাম এখন ১,৪৭০ টাকার একটু বেশি। সোমবার, স্টকটি বিএসইতে ০.০৩ শতাংশ কমে ১,৪৭১ টাকায় বন্ধ হয়েছে। তবে গত পাঁচ দিনে এই শেয়ারের দাম ৫ শতাংশের বেশি বেড়েছে।

আরও পড়ুন: এই স্টকে দুর্দান্ত রিটার্ন, মাত্র ১০ মিনিটেই আয় ২৩৩ কোটি টাকা

গত এক মাসে আদিত্য ভিশন লিমিটেডের শেয়ারের দাম প্রায় ৫ শতাংশ কমেছে। একই সময়ে, এটি গত ছয় মাসে প্রায় ৭.৫ শতাংশ দুর্বল হয়েছে। এই বছরটিও এটির জন্য বিশেষ ছিল না এবং এই সময়ের মধ্যে ৪.৩০ শতাংশের বেশি পতন হয়েছে। 

গত এক বছরে, এই স্টকটি ৭৮ শতাংশের বেশি রিটার্ন দিয়েছে। একই সময়ে, গত ৩ বছরে এর রিটার্ন বিস্ময়কর। এই সময়ে, আদিত্য ভিশন লিমিটেডের শেয়ারের দামে ৮,৪০০ শতাংশের বেশি দরপতন হয়েছে। প্রায় তিন বছর আগে, এর একটি শেয়ারের দাম ছিল মাত্র ১৭ টাকা, যা এখন ১,৪৭০ টাকার বেশি।

এই শেয়ারের বিস্ময়কর রিটার্ন:
এই শেয়ারের ফেরত নিয়ে যদি কথা বলি, তাহলে এক মাস লেগেছে, ১ লাখ টাকার মূল্য এখন ৯৫ হাজার টাকায় নেমে এসেছে। একজন বিনিয়োগকারী যদি ৬ মাস আগে এই শেয়ারে ১ লাখ টাকা বিনিয়োগ করতেন তাহলে এখন তার কাছে ৯৩ হাজার টাকা থাকত। যেখানে এক বছর আগে বিনিয়োগ করা ১ লাখ টাকা বেড়ে দাঁড়াবে ১.৭৫ লাখ টাকা। একইভাবে ২ বছর আগে ১ লাখ এখন ৬ লাখ টাকা হয়ে যেত। অন্যদিকে, কেউ যদি ৩ বছর আগে এই শেয়ারে ১ লাখ টাকা বিনিয়োগ করত, তাহলে তার বিনিয়োগের মূল্য আজ ৮৫ লাখ টাকার বেশি হতো।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement