Advertisement

Multibagger Stock: ২৭০ টাকার শেয়ারের দাম ৩৬,৯০০ টাকা! লগ্নিকারীরা পেলেন ১৩,৬৬৬% রিটার্ন

Multibagger Stock: ভারতীয় শেয়ারবাজারে উচ্ছ্বাস দেখা দিয়েছে, তাই অনেক স্টকের দাম রেকর্ড মাত্রা স্পর্শ করছে। ভারতীয় শেয়ারবাজারের এই গতিশীল উত্থানের প্রভাব পেজ ইন্ডাস্ট্রিজের স্টকেও দেখা গিয়েছে।

ভারতীয় শেয়ারবাজারের এই গতিশীল উত্থানের প্রভাব পেজ ইন্ডাস্ট্রিজের স্টকেও দেখা গিয়েছে।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Dec 2023,
  • अपडेटेड 7:40 PM IST
  • ভারতীয় শেয়ারবাজারে উচ্ছ্বাস দেখা দিয়েছে, তাই অনেক স্টকের দাম রেকর্ড মাত্রা স্পর্শ করছে।
  • ভারতীয় শেয়ারবাজারের এই গতিশীল উত্থানের প্রভাব পেজ ইন্ডাস্ট্রিজের স্টকেও দেখা গিয়েছে।

Multibagger Stock: বিদেশী বিনিয়োগকারীদের ফিরে আসার পরে, ভারতীয় শেয়ারবাজারে উচ্ছ্বাস দেখা দিয়েছে, তাই অনেক স্টকের দাম রেকর্ড মাত্রা স্পর্শ করছে। শেয়ারবাজার বন্ধের সময় নিফটি ২১ হাজারের কাছাকাছি এবং সেনসেক্স ৭০ হাজারের কাছাকাছি স্তরে ছিল। গত সাতদিন ধরে শেয়ারবাজারে এই উত্থান অব্যাহত রয়েছে।

ভারতীয় শেয়ারবাজারের এই গতিশীল উত্থানের প্রভাব পেজ ইন্ডাস্ট্রিজের স্টকেও (Page Industries Share) দেখা গিয়েছে। বুধবারের ট্রেডিং সেশনে পেজ ইন্ডাস্ট্রিজের (Page Industries Share) একটি স্টকের দাম ৩৬,৯০০ টাকায় পৌঁছেছে। আজ এই স্টকটির দর ০.১৪ শতাংশ বা ৫১.৫৫ টাকা বেড়েছে।

১৫ বছরে ১৩,৬৬৬ শতাংশ রিটার্ন:
বুধবার সকালে পেজ ইন্ডাস্ট্রিজের (Page Industries Share) স্টক ৪৯,৭৫০ টাকায় খোলে এবং ২.৭৫ শতাংশ বেড়ে ৫০,৩৫০ টাকায় পৌঁছেছে। উল্লেখ্য, ২০০৭ সাল থেকে স্টকবাজারে তালিকাভুক্তির পর ১৫ বছরে এই কোম্পানির স্টক ১৩,৬৬৬ শতাংশ রিটার্ন দিয়েছে।

২০০৭ সালে, স্টকটি ২৭০ টাকায় লেনদেন করেছে:
২০০৭ সালে, স্টকটি ২৭০ টাকার লেভেলে ট্রেড করছিল। একই সময়ে পেজ ইন্ডাস্ট্রিজ (Page Industries) গত এক বছরে ৬৮ শতাংশ রিটার্ন দিয়েছে। ২০২২-২৩ সালের প্রথম ত্রৈমাসিকের ফলাফল ঘোষণা করেছে, যেখানে কোম্পানিটি ১৩৪১ কোটি টাকার রাজস্বের উপর ২০৭ কোটি টাকা লাভ করেছে। যেখানে এক বছর আগে কোম্পানির লাভ ছিল মাত্র ১০.৯ কোটি টাকা।

সংস্থার ব্যবসার ব্যাপ্তি
পেজ ইন্ডাস্ট্রিজ (Page Industries) ভারত, শ্রীলঙ্কা, বাংলাদেশ, নেপাল, ওমান, কাতার, মালদ্বীপ, ভুটান এবং সংযুক্ত আরব আমিরশাহিতে জকি ব্র্যান্ডের অন্তর্বাস তৈরি/খুচরা বিক্রি করে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement