Advertisement

NEET PG Counselling 2023: NEET PG কাউন্সেলিং রাউন্ড ৩-এর ফলাফল আজ, বিস্তারিত জানুন

মেডিকেল কাউন্সেলিং কমিটি (MCC) আজ ২৮ সেপ্টেম্বর ২০২৩-এ NEET PG কাউন্সেলিং ২০২৩-এর রাউন্ড ৩-এর জন্য আসন বরাদ্দের ফলাফল প্রকাশ করবে। রাউন্ড ৩-এর জন্য নিবন্ধিত প্রার্থীরা MCC-এর অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ mcc.nic.in-এ যেতে পারেন। লিঙ্কটি সক্রিয় হয়ে গেলে প্রার্থীরা আসন বরাদ্দের ফলাফল পরীক্ষা করতে পারেন। সম্প্রতি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (MoHFW) NEET PG কাউন্সেলিং ২০২৩-এর জন্য PG কোর্সের (মেডিকেল/ডেন্টাল) কাট-অফ শতাংশ কমিয়েছে। সকল বিভাগে প্রার্থীদের যোগ্যতার হার শূন্যে নামিয়ে আনা হয়েছে।

ফাইল ছবি।
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 28 Sep 2023,
  • अपडेटेड 2:04 PM IST
  • মেডিকেল কাউন্সেলিং কমিটি (MCC) আজ ২৮ সেপ্টেম্বর ২০২৩-এ NEET PG কাউন্সেলিং ২০২৩-এর রাউন্ড ৩-এর জন্য আসন বরাদ্দের ফলাফল প্রকাশ করবে।
  • রাউন্ড ৩-এর জন্য নিবন্ধিত প্রার্থীরা MCC-এর অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ mcc.nic.in-এ যেতে পারেন।

NEET PG Counselling 2023: মেডিকেল কাউন্সেলিং কমিটি (MCC) আজ ২৮ সেপ্টেম্বর ২০২৩-এ NEET PG কাউন্সেলিং ২০২৩-এর রাউন্ড ৩-এর জন্য আসন বরাদ্দের ফলাফল প্রকাশ করবে। রাউন্ড ৩-এর জন্য নিবন্ধিত প্রার্থীরা MCC-এর অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ mcc.nic.in-এ যেতে পারেন। লিঙ্কটি সক্রিয় হয়ে গেলে প্রার্থীরা আসন বরাদ্দের ফলাফল পরীক্ষা করতে পারেন। সম্প্রতি, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (MoHFW) NEET PG কাউন্সেলিং ২০২৩-এর জন্য PG কোর্সের (মেডিকেল/ডেন্টাল) কাট-অফ শতাংশ কমিয়েছে। সকল বিভাগে প্রার্থীদের যোগ্যতার হার শূন্যে নামিয়ে আনা হয়েছে।

রাউন্ড ৩-এর জন্য নিবন্ধন সেপ্টেম্বর শুরু হয়েছিল এবং ২৫ সেপ্টেম্বর, ২০২৩-এ বন্ধ হয়েছিল৷ ২৬ ও ২৭ সেপ্টেম্বর আসন বণ্টন প্রক্রিয়া সম্পন্ন হয় এবং আজ আসন বণ্টনের ফলাফল আসবে।

আসন বরাদ্দের ফলাফল কিভাবে পরীক্ষা করবেন? 
NEET UG কাউন্সেলিং ২০২৩ রাউন্ড ৩ আসন বরাদ্দের ফলাফল পরীক্ষা করতে, প্রার্থীরা এই পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন: 
ধাপ ১: প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট mcc.nic.in দেখুন। 
ধাপ ২: এখন হোম পেজে দেওয়া NEET PG কাউন্সেলিং ট্যাবে ক্লিক করুন। 
ধাপ ৩: এখন 'NEET PG 2023 আসন বরাদ্দ ফলাফল' লিঙ্কটিতে ক্লিক করুন। 
ধাপ ৪: এখন স্ক্রিনে একটি নতুন পৃষ্ঠা প্রদর্শিত হবে। 
ধাপ ৫: এখানে প্রয়োজনীয় শংসাপত্র লিখুন এবং সাবমিট অপশনে ক্লিক করুন। 
ধাপ ৬: আপনার NEET PG কাউন্সেলিং ২০২৩ রাউন্ড ৩ আসন বরাদ্দের ফলাফল স্ক্রিনে প্রদর্শিত হবে। 
ধাপ ৭: এখানে আপনার ফলাফল দেখুন এবং ভবিষ্যতের জন্য ডাউনলোড করুন।

অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, যে প্রার্থীদের নাম আসন বন্টন ফলাফলে প্রদর্শিত হবে তাদের ২৯ সেপ্টেম্বর থেকে ৬ অক্টোবর, ২০২৩ এর মধ্যে তাদের বরাদ্দ কলেজ/ইনস্টিটিউটে রিপোর্ট করতে হবে। এমসিসি স্ট্রে ভ্যাকেন্সি রাউন্ডের জন্য ৯ই অক্টোবর নিবন্ধন শুরু করবে। আরও বিস্তারিত জানার জন্য, প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট দেখার জন্য অনুরোধ করা হচ্ছে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement