Advertisement

Find Hidden Objects Games : পিকনিকের মাঝেই আইসক্রিম খুঁজে পাচ্ছে না শিশুটি, আপনি দেখতে পেয়েছেন?

Optical Illusions : প্রতিবেদনের ছবিতে দেখা যাচ্ছে একটি পরিবার পিকনিক করতে গিয়েছে। তারা একটি গাছের নিচে চাদর বিছিয়ে বসে রয়েছে। ছবিতে এক মহিলাকে জ্যুস পান করতে এবং এক ব্যক্তিকে স্যান্ডউইচ খেতে দেখা যাচ্ছে। ছোট শিশুকন্যাটি ফুল ও খেলান নিয়ে খেলছে। কিন্তু শিশুপুত্রটি কিছু একটি খুঁজছে। আসলে ওই শিশুটি একটি আইসক্রিম খুঁজছে। কিন্তু সেটি সে কিছুতেই খুঁজে পাচ্ছে না। আপনি কি তাকে সেটি খুঁজতে সাহায্য করতে পারেন? 

Optical Illusions
Aajtak Bangla
  • দিল্লি,
  • 21 Dec 2022,
  • अपडेटेड 10:27 PM IST
  • ছবিটি খুঁটিয়ে দেখুন
  • ছবিতে একটি পরিবার পিকনিক করছে
  • আপনি কোনও আইসক্রিম দেখতে পাচ্ছেন?

পরিবর্তিত সময়ে শিশুদের খেলাধূলাও এখন মোবাইলে সীমাবদ্ধ হয়ে গিয়েছে। আগে বিভিন্ন ধরনে খেলা ছিল। তার মধ্যে ছিল কোনও ছবিতে লোকানো বিশেষ কিছুকে খুঁজে বের করা। সেই খেলাও এখন হয়ে গিয়েছে অনলাইন। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই অপটিক্যাল ইলিউশানযুক্ত ছবি দেখা যায়। আর সেইসব ছবি থেকে লুকনো জিনিস খুঁজে বের করতে হয়। এই প্রতিবেদনেও তেমনই একটি ছবি নিয়ে আসা হয়েছে, যেখান থেকে লুকনো একটি জিনিস খুঁজে বের করতে হবে। 

ছবিতে কী রয়েছে?
প্রতিবেদনের ছবিতে দেখা যাচ্ছে একটি পরিবার পিকনিক করতে গিয়েছে। তারা একটি গাছের নিচে চাদর বিছিয়ে বসে রয়েছে। ছবিতে এক মহিলাকে জ্যুস পান করতে এবং এক ব্যক্তিকে স্যান্ডউইচ খেতে দেখা যাচ্ছে। ছোট শিশুকন্যাটি ফুল ও খেলান নিয়ে খেলছে। কিন্তু শিশুপুত্রটি কিছু একটি খুঁজছে। আসলে ওই শিশুটি একটি আইসক্রিম খুঁজছে। কিন্তু সেটি সে কিছুতেই খুঁজে পাচ্ছে না। আপনি কি তাকে সেটি খুঁজতে সাহায্য করতে পারেন? 

তবে আইসক্রিমটি কিন্তু চোখের সামনেই রয়েছে। তবে অনেকেই অন্যান্য খাবার সামগ্রীর মাঝে সেটি দেখতে পাচ্ছেন না। যদি আপনি ইতিমধ্যেই সেটি খুঁজে পেয়ে গিয়ে থাকেন, তাহলে সত্যিই আপনার জবাব নেই। আর যদি আপনি এখনও খুঁজে না পেয়ে থাকেন, তাহলেও হতাশ হবেন না। কারণ আমরা আপনাকে বলে দেব, কোথায় রয়েছে আইসক্রিমটি। 

Optical Illusions

আসলে আইসক্রিমটি কোথাও লোকানো নেই। কিন্তু আরও জিনিসের মাঝে সেটি চোখে পড়ছে না। ছবির ডানদিকে দেখুন নীল ঢাকাযুক্ত লালরঙের একটি বোতল রয়েছে। তার ঠিক পিছনেই রয়েছে আইসক্রিমটি। এবার নিশ্চয় আপনি সেটি দেখতে পেয়েছেন। এই ধরনের আরও প্রতিবেদনের জন্য লগ ইন করুন  Bangla.Aajtak.In-এ। 

Advertisement

আরও পড়ুন - বছরের শেষ শুক্র গোচর, তছনছ হতে পারে ৪ রাশির জীবন


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement