Advertisement

Kunar Hembram Joins TMC: ঝাড়গ্রামে মোদীর সভার আগে ভাঙন, অভিষেকের হাত ধরে বিদায়ী BJP সাংসদ তৃণমূলে

এ বছর কুনার হেমব্রমকে লোকসভায় টিকিট দেয়নি বিজেপি। চিকিৎসক প্রণত টুডু হয়েছেন পদ্মশিবিরের প্রার্থী।  টিকিট না পেয়ে আগেই বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেছিলেন কুনার। রবিবার তিনি অভিষেকের সভায় ঘাসফুল শিবিরে যোগ দেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায় ও কুনার হেমব্রম
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 May 2024,
  • अपडेटेड 4:18 PM IST
  • ২০১৯ সালে ঝাড়গ্রামে হেরেছিল তৃণমূল কংগ্রেস।
  • এবার এই কেন্দ্রে তারা টিকিট দিয়েছে কালীপদ সরেনকে।

জঙ্গলমহলে যখন মোদী সভা করছেন, সেই সময়েই বিজেপিতে বড় ভাঙন ধরাল তৃণমূল কংগ্রেস। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিলেন বিদায়ী সাংসদ কুনার হেমব্রম। এবার তাঁকে টিকিট দেয়নি বিজেপি। চিকিৎসক প্রণত টুডুকে প্রার্থী করেছে গেরুয়া শিবির।

এ বছর কুনার হেমব্রমকে লোকসভায় টিকিট দেয়নি বিজেপি। চিকিৎসক প্রণত টুডু হয়েছেন পদ্মশিবিরের প্রার্থী।  টিকিট না পেয়ে আগেই বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেছিলেন কুনার। রবিবার তিনি অভিষেকের সভায় ঘাসফুল শিবিরে যোগ দেন। বিদায়ী সাংসদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার ঝাড়গ্রামে সভা করার কথা মোদীর। তার আগেই বিজেপিতে ভাঙন ধরাল তৃণমূল। 

২০১৯ সালে ঝাড়গ্রামে হেরেছিল তৃণমূল কংগ্রেস। এবার এই কেন্দ্রে তারা টিকিট দিয়েছে কালীপদ সরেনকে। এ দিন অভিষেক বলেন,'কালীপদকে ইভিএমের দু'নম্বর বোতাম টিপে দু'নম্বরি নেতাদের কষে থাপ্পড় লাগান। সকলকে আমি কথা দিয়ে যাচ্ছি,এর প্রতিদান আমি দেব। সার্বিক উন্নয়ন যাতে বাধা না পায় জঙ্গলমহলে, তা সুনিশ্চিত করব। আবার দু'মাস পর দেখা করে সবার সঙ্গে জয়ের আনন্দ ভাগ করে নেব'।

ভোটের আগেই দল ছেড়েছিলেন কুনার। তখনই জল্পনা শুরু হয়েছিল। সেই জল্পনার অবসান ঘটিয়েছেন কুনার নিজেই দাবি করেছিলেন, বয়সজনিত শারীরিক অসুস্থতার কারণে এই সিদ্ধান্ত। তাঁর পক্ষে আর সক্রিয় রাজনীতি করা সম্ভব হচ্ছে না। রাজনীতিতেই থাকতে চাইছেন না। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement