Advertisement

Robert Vadra: নিজের 'দমে' রাজনীতিতে নামতে চান, জানিয়ে দিলেন সনিয়ার জামাই রবার্ট

কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী রবার্ট বঢরা আবারও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে বিবৃতি দিয়েছেন। তিনি বলেছেন, এবার নয়, পরের বার নির্বাচনে লড়বেন। রবার্ট বঢরা বলেছেন যে কংগ্রেস দল চাইলে, তিনি অবশ্যই পরের বার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

নিজের 'দমে' রাজনীতিতে নামতে চান, জানিয়ে দিলেন সনিয়ার জামাই রবার্ট
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 21 May 2024,
  • अपडेटेड 3:58 PM IST
  • রবার্ট বঢরা আবারও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে বিবৃতি দিয়েছেন
  • তিনি বলেছেন, এবার নয়, পরের বার নির্বাচনে লড়বেন

কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী রবার্ট বঢরা আবারও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে বিবৃতি দিয়েছেন। তিনি বলেছেন, এবার নয়, পরের বার নির্বাচনে লড়বেন। রবার্ট বঢরা বলেছেন যে কংগ্রেস দল চাইলে, তিনি অবশ্যই পরের বার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। রবার্ট বলেন,'মানুষ চায় আমি সক্রিয় রাজনীতিতে যোগ দিই। সমাজসেবা করার আমার উদ্দেশ্য নয় যে এর মাধ্যমে আমি সহজে রাজনীতিতে আসতে পারি। রাজনীতিতে আসা সহজ। কিন্তু আমি রাজনীতিতে যোগ দেব আমার কাজের কারণে, গান্ধী পরিবারের সঙ্গে আমার সম্পর্ক থাকার কারণে নয়।'

এর আগে তাঁকে আমেঠি থেকে প্রার্থী করা নিয়ে জল্পনা ছিল। সেই সময় রবার্ট বঢরা বলেছিলেন যে দেশের প্রতিটি কোণায় এ নিয়ে আলোচনা চলছে। এটা জনগণের ডাক। তিনি বলেছিলেন যে তিনি জনগণের পরিশ্রম বোঝেন। আমেঠির মানুষ চায় আমি তাদের প্রতিনিধিত্ব করি, তাদের এলাকায় গিয়ে তাদের সমস্যা শুনি যাতে তারা উন্নতি করতে পারে। আমিও রাজনীতিতে যোগ দিতে আগ্রহী। তবে সঠিক সময়ে সিদ্ধান্ত নেওয়া হবে। এখনই কোনও তাড়া নেই।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement