Advertisement

Modi On Indi Alliance: বুথফেরত সমীক্ষায় দিল্লির তখতে কামব্যাকের ইঙ্গিত, মোদী লিখলেন....

বুথফেরত সমীক্ষায় সরকারে আসার সম্ভাবনা জোরালো হতেই এক্স হ্যান্ডেলে বিরোধীদের নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জানিয়ে দিলেন, বিরোধীদের জাতিবাদ, সাম্প্রদায়িক ও পরিবারতন্ত্রের রাজনীতিকে খারিজ করেছেন ভোটাররা। 

নরেন্দ্র মোদী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 01 Jun 2024,
  • अपडेटेड 8:27 PM IST
  • 'সুযোগসন্ধানী ইন্ডি জোট ভোটারদের মন বুঝতে ব্যর্থ হয়েছেসুযোগসন্ধানী ইন্ডি জোট ভোটারদের মন বুঝতে ব্যর্থ হয়েছে'।
  • আক্রমণ শানালেন নরেন্দ্র মোদী।

সব বুথফেরত সমীক্ষাতেই ইঙ্গিত দিচ্ছে, তৃতীয়বার ক্ষমতায় ফিরতে চলেছেন নরেন্দ্র মোদী। বিরোধীরা কয়েকটি রাজ্যে টক্কর দিলেও দিল্লির তখত দখলের জন্য তা পর্যাপ্ত ছিল না। আর বুথফেরত সমীক্ষায় সরকারে আসার সম্ভাবনা জোরালো হতেই এক্স হ্যান্ডেলে বিরোধীদের নিশানা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জানিয়ে দিলেন, বিরোধীদের জাতিবাদ, সাম্প্রদায়িক ও পরিবারতন্ত্রের রাজনীতিকে খারিজ করেছেন ভোটাররা। 

সপ্তম দফার ভোটগ্রহণ শেষ হওয়ার পর এক্স হ্যান্ডেলে প্রধানমন্ত্রী লিখেছেন,'সুযোগসন্ধানী ইন্ডি জোট ভোটারদের মন বুঝতে ব্যর্থ হয়েছে। তারা জাতিবাদী, সাম্প্রদায়িক আর দুর্নীতিগ্রস্ত। এই জোট তৈরি হয়েছে হাতে গোনা পরিবারবাদীর জন্য। দেশের ভবিষ্যতের জন্য দিশা নির্ধারণ করতে ব্যর্থ হয়েছে। তারা শুধুমাত্র মোদীকে আক্রমণেই ওস্তাদ। এই ধরনের নিম্নস্তরের রাজনীতিকে প্রত্যাখ্যান করেছেন ভোটাররা'।    

মোদী যোগ করেছেন,'আমি আত্মবিশ্বাস নিয়ে বলছি, রেকর্ড সংখ্যক মানুষ এনডিএ সরকারকে ভোট দিয়েছে। তাঁরা আমাদের কর্মপদ্ধতি দেখেছেন। গরিব, প্রান্তিক মানুষের জীবনকে উন্নত করার চেষ্টা করেছি। সেই সঙ্গে তাঁরা দেখেছেন, কীভাবে দেশে সংস্কার হয়েছে। পঞ্চম বৃহত্তম অর্থনীতি হিসেবে উঠে এসেছে ভারত। সরকারের প্রতিটি প্রকল্প ভেদাভেদ ছাড়া সকলের কাছে পৌঁছেছে'। 

এ দিন ভোটারদের অভিনন্দন জানিয়েছেন মোদী। তিনি লিখেছেন,'যাঁরা নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করেছেন, সকলকে ধন্যবাদ জানাচ্ছি। ভোটগ্রহণে তাঁদের অংশগ্রহণ গণতন্ত্রকে আরও পোক্ত করেছে। তাঁদের দায়বদ্ধতা ও সমর্পণের জন্য দেশের গণতন্ত্রের মূল্যবোধ টিকে রয়েছে'।

বলে রাখি, এ দিন সমস্ত বুথফেরত সমীক্ষাতেই ইঙ্গিত দিচ্ছে, জাদু সংখ্যা ২৭২-এর বেশি আসন পেয়ে ক্ষমতায় আসতে চলেছে বিজেপি। তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হতে চলেছেন নরেন্দ্র মোদী। দক্ষিণ ভারতেও বিজেপির ভোটের হার বাড়ছে। বাড়ছে আসন সংখ্যাও। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement