Advertisement

Md. Salim Lok sabha Election 2024: বুথে ভুয়ো এজেন্ট ধরলেন সেলিম, হাতাহাতি তৃণমূল কর্মীদের সঙ্গেও, রানিনগরে অশান্তি

চলছে তৃতীয় দফার নির্বাচন। সকাল থেকেই অশান্তিতে উত্তাল এই লোকসভা কেন্দ্রের একাধিক বুথ। ভোটের সকালেই ধুন্ধুমার কাণ্ড। এলাকার স্থানীয় কংগ্রেস নেতার বাড়িতে বোমা ছোঁড়ার অভিযোগ ওঠে। কোথাও অঞ্চল কংগ্রেস সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ ওঠে তৃণমূল সমর্থিতদের বিরুদ্ধে। এরই মধ্যে গোপীনাথপুরে ৩৬ নম্বর বুথে উত্তেজনার খবর প্রকাশ্যে আসে। সিপিএমের এজেন্টকে মারধর করে বসতে না দেওয়ার অভিযোগ ওঠে।

মহম্মদ সেলিম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 May 2024,
  • अपडेटेड 10:58 AM IST

Md. Salim Lok Sabha Election 2024: চলছে তৃতীয় দফার নির্বাচন। সকাল থেকেই অশান্তিতে উত্তাল এই লোকসভা কেন্দ্রের একাধিক বুথ। ভোটের সকালেই ধুন্ধুমার কাণ্ড। এলাকার স্থানীয় কংগ্রেস নেতার বাড়িতে বোমা ছোঁড়ার অভিযোগ ওঠে। কোথাও অঞ্চল কংগ্রেস সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ ওঠে তৃণমূল সমর্থিতদের বিরুদ্ধে। এরই মধ্যে গোপীনাথপুরে ৩৬ নম্বর বুথে উত্তেজনার খবর প্রকাশ্যে আসে। সিপিএমের এজেন্টকে মারধর করে বসতে না দেওয়ার অভিযোগ ওঠে। মুর্শিদাবাদের একাধিক বুথে বুথে একাই দাপিয়ে বেড়াচ্ছেন সেখানকার বাম প্রার্থী মহম্মদ সেলিম। ভুয়ো এজেন্টও ধরেন তিনি।

ভুয়ো ভোটার ভোট দিতে আসে এই অভিযোগও করেন তিনি। তাঁর আরও অভিযোগ সিপিএমের এজেন্ট মোস্তাককে মারধর করে বের করা হয়। এরপর লোচনপুরের একটি বুথে যান বাম প্রার্থী।  সেখানে বুথের ২০০ মিটারের মধ্যে তৃণমূলের নিয়ে প্রশ্ন তুললে বচসায় জড়ান। 

এসব ঘটনা প্রসঙ্গে সেলিম বলেন, "তেঁতুলিয়া, ডোমকল শহরের কিছু এলাকা এবং আরও একটি এলাকায় বাধা দেওয়া হয়েছে। পোলিং এজেন্ট ভয় পায়নি। বুথে ঢুকতে পেরেছে। এখন কোনও কোনও জায়গায় রাস্তায় অস্ত্র নিয়ে ভিড় করে বাধা দেওয়ার চেষ্টা চলছে। প্রথমে পোলিং এজেন্টকে বাধা দেওয়া হয়েছিল, সেই বাধা কাটিয়ে পোলিং এজেন্ট ঢুকেছে। ভোটারদের ভয় দেখাতে চাইছে।"

তিনি এও বলেন, "ফর্ম চুরি করে আমার ও নির্দলের এজেন্টকে মেরে অন্য লোক বসে আছে। এই চুরিটা প্রথম শুনলাম। তাদের গ্রেফতার করতে বলছি, সেক্টর অফিসার গ্রেফতার করছে না।" তাঁকে ঘিরে 'গো ব্যাক' স্লোগান ওঠে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement