Advertisement

Mamata Banerjee Road Show: মমতার শেষ দিনের প্রচার, মেগা মিছিল কলকাতায়, কোন রুটে-কখন?

বুধবার দুপুরে পায়ে হেঁটে শ্যামবাজার থেকে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের বাড়ি পর্যন্ত রোড–শো করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শ্যামবাজারের রাস্তা থেকে সিমলা স্ট্রিট পর্যন্ত মানুষের উচ্ছ্বাসের ছবি ধরা পড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড–শো’‌তে। আজ লোকসভা ভোটের প্রচারের শেষদিন। এদিনও ঠাসা কর্মসূচি রয়েছে বাংলার মুখ্যমন্ত্রীর। এদিন দক্ষিণ কলকাতায় প্রচার ঝড় তুলতে চলেছেন তৃণমূল নেত্রী।

প্রচারের শেষ দিনে আজ দক্ষিণ কলকাতায় মেগা প্রচারে মমতা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 May 2024,
  • अपडेटेड 9:14 AM IST

মঙ্গলবার উত্তর কলকাতায় রোড শো করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ২৪ ঘণ্টার ব্যবধানে সেই পথেই হাঁটালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার দুপুরে পায়ে হেঁটে শ্যামবাজার থেকে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের বাড়ি পর্যন্ত রোড–শো করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শ্যামবাজারের রাস্তা থেকে সিমলা স্ট্রিট পর্যন্ত মানুষের উচ্ছ্বাসের ছবি ধরা পড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড–শো’‌তে। আজ লোকসভা ভোটের প্রচারের শেষদিন। এদিনও ঠাসা কর্মসূচি রয়েছে বাংলার মুখ্যমন্ত্রীর। এদিন দক্ষিণ কলকাতায় প্রচার ঝড় তুলতে চলেছেন তৃণমূল নেত্রী।

বুধবার মেটিয়াবুরুজের প্রচারসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, বৃহস্পতিবারও কলকাতার রাস্তায় রোড শো করবেন তিনি৷  মমতা বলেন, ‘‘কাল আমি পুরো সাউথ ক্যালকাটা ১২ কিমি মিছিল করব। আমি বলেছিলাম অভিষেককে তোর এখানে যাব। তাই আজ এলাম। মোদীজি গতকাল যেখানে মিটিং করলেন, আজ আমি সেই শ্যামবাজার থেকে বিবেকানন্দ বাড়ি অবধি মিছিল করলাম। আজ আমি প্রতিবাদ করতে গিয়েছিলাম। মোদী  গিয়েছিল গতকাল রাজনীতি করতে।’’ কালীঘাটের সভায় তৃণমূলনেত্রী জানান, বৃহস্পতিবার দুপুর ২টো থেকে জমায়েত শুরু হবে৷ তারপর সুকান্ত সেতু হয়ে গোপাল নগর পর্যন্ত ১২ কিলোমিটার মিছিল হবে।

কোন পথে হবে মিছিল?
শেষ দিনের প্রচারে আজ যাদবপুর থেকে গোপালনগর পর্যন্ত মিছিল করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ যাদবপুর ৮বি বাসস্ট্যান্ড থেকে দক্ষিণ কলকাতার গোপালনগর মোড় পর্যন্ত মিছিল করবেন তিনি। এই মিছিলে তাঁর সঙ্গে পা মেলাবেন যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ ও কলকাতা দক্ষিণের প্রার্থী মালা রায়। মিছিল শেষের সভায় বক্তৃতাও করবেন মমতা। এদিন তৃণমূলনেত্রীর  মেগা রোড শো কোন পথে হবে? তৃণমূল সূত্রের খবর, মিছিল যাবে যাদবপুর ৮বি বাস স্ট্যান্ড থেকে বালিগঞ্জ ফাঁড়ি (ভায়া যাদবপুর থানা, ঢাকুরিয়া, গোলপার্ক, গড়িয়াহাট, বালিগঞ্জ ফাঁড়ি)৷ তারপর, হাজরা রোড, শরৎ বোস ক্রসিংস চক্রবেড়িয়া রোড, জাস্টিস চন্দ্র মাধব রোড, রামমোহন দত্ত রোড, অ্যালেনবাই রোড, পদ্মপুকুর রোড, যদুবাবুর বাজার, ডিএন ঘোষ রোড, হরিশ মুখার্জি রোড, কালীঘাট ফায়ার স্টেশন, গোপালনগর৷ গোপালনগরেই শেষ হবে রোড শো৷

Advertisement

এদিকে লোকসভা ভোটের শেষ দিনের প্রচারে জোড়া কর্মসূচি রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও। এদিন  তিনি প্রথম জনসভা করবেন জয়নগর লোকসভা কেন্দ্রের গোসাবায়। এর পর অভিষেক যাবেন ডায়মন্ড হারবারে, নিজের কেন্দ্রে। সেখানে তাঁর রোড-শো করার কথা রয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement