Advertisement

Mamata Banerjee at Behala: 'আর ৭-৮ দিন প্রধানমন্ত্রী থাকবেন, তারপর তো প্রাক্তন PM', মোদীকে টার্গেট মমতার

নির্বাচনের শেষ দফার আগে মোদী আর কতদিন গদিতে থাকবেন তা নিয়ে টার্গেট করলেন মমতা। বললেন, আর ৭-৮ দিন পর তিনি গদি হারাবেন। তারপরই তাঁকে প্রাক্তন প্রধানমন্ত্রী বলতে হবে। এদিন বেহালায় সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শেষ দফার নির্বাচনী প্রচারের আগেও এক চুল জমি ছাড়লেন না মমতা। প্রধানমন্ত্রী গদি হারাবেন বলে দাবি করেন।

মমতা বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 May 2024,
  • अपडेटेड 7:47 PM IST

Mamata Banerjee: নির্বাচনের শেষ দফার আগে মোদী আর কতদিন গদিতে থাকবেন তা নিয়ে টার্গেট করলেন মমতা। বললেন, আর ৭-৮ দিন পর তিনি গদি হারাবেন। তারপরই তাঁকে প্রাক্তন প্রধানমন্ত্রী বলতে হবে। এদিন বেহালায় সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শেষ দফার নির্বাচনী প্রচারের আগেও এক চুল জমি ছাড়লেন না মমতা। প্রধানমন্ত্রী গদি হারাবেন বলে দাবি করেন।

এদিন মেট্রোর কাজ নিয়ে প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন মমতা। বলেন, "২০০৯ সালে করে দিয়ে গিয়েছিলাম। ১৩ বছর লাগল মেট্রো শেষ হতে। এখন তিনবার করে উদ্বোধন করছেন। সব মেট্রো আমার করা, একটাও ওনার করা না। সব আমি করে দিয়ে গেছি। বাংলাকে বঞ্চিত করে করে এত বছর লাগিয়ে দিল। এরা বাংলার উন্নয়ন চোখে দেখতে পারে না, তাই কুৎসা করে বেড়ায়।"

আরও বলেন, "সাইক্লোনে আমাদের কোটি কোটি টাকা নষ্ট হয়ে যায়, এই টাকা তো কেউ দেয় না। শুনে রাখুন, আর ৭-৮ দিন প্রধানমন্ত্রী বলতে পারবেন তারপর এক্স প্রাইম মিনিস্টার বলতে হবে। এত ঝুটা। তিনি বলেন কিনা সাইক্লোন দিল্লিতে বসে মনিটরিং করেছি, এত মিথ্যে কথা বলা শোভা পায়? আর এনডিআরএফ কে ডাকলে টাকা দিতে হয়। আমি যখন ছিলাম তখন সব রাজ্যগুলির সঙ্গে এনডিআরএফকে যুক্ত করে গেছিলাম।"

প্রসঙ্গত, এদিন প্রধানমন্ত্রী সভা ও রোড শো করেন অশোকনগর, বারুইপুর ও উত্তর কলকাতায়। সাইক্লোন নিয়ে মোদী জানান, তিনি দিল্লিতে বসে ও তাঁর সরকার নজর রেখেছিল। এনডিআরএফ ভালো কাজ করেছে। মোদী বাগবাজারে মায়ের বাড়িতে গিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন। সেসময়ই বেহালার সভায় মোদীকে নিশানা করেন মমতা।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement