Advertisement

PM Modi: 'তৃতীয়বার সরকার গড়া নিশ্চিত', সমর্থকদের আশ্বস্ত করলেন মোদী

পরপর তিনবার বারাণসী কেন্দ্র থেকে বিপুল ভোটে জয় পেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবারে নরেন্দ্র মোদীর প্রাপ্ত ভোট ৬ লক্ষ ১২ হাজার ৯৭০। নিকটতম প্রতিদ্বন্দ্বী কংগ্রেস প্রার্থী অজয় রাইয়ের থেকে ১ লক্ষ ৫২ হাজার ৫১৩টি ভোটে এগিয়ে রয়েছেন তিনি।

Aajtak Bangla
  • দিল্লি ,
  • 04 Jun 2024,
  • अपडेटेड 9:04 PM IST
  • পরপর তিনবার বারাণসী কেন্দ্র থেকে বিপুল ভোটে জয় পেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
  • এবারে নরেন্দ্র মোদীর প্রাপ্ত ভোট ৬ লক্ষ ১২ হাজার ৯৭০।

পরপর তিনবার বারাণসী কেন্দ্র থেকে বিপুল ভোটে জয় পেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবারে নরেন্দ্র মোদীর প্রাপ্ত ভোট ৬ লক্ষ ১২ হাজার ৯৭০। নিকটতম প্রতিদ্বন্দ্বী কংগ্রেস প্রার্থী অজয় রাইয়ের থেকে ১ লক্ষ ৫২ হাজার ৫১৩টি ভোটে এগিয়ে রয়েছেন তিনি। ২০১৪ সালে প্রথমবার বারাণসী কেন্দ্র থেকে জয়ী হয়ে প্রধানমন্ত্রীর মসনদে বসেন নরেন্দ্র মোদী। তাঁর নেতৃত্বে কেন্দ্রে সরকার গঠিত হয়। তারপর ২০১৯ সালেও বারাণসী কেন্দ্র থেকে জয়ী হন তিনি। সেবারে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন এসপি প্রার্থী শালিনী যাদব। তাঁর থেকে ৪ লক্ষ ৭৯ হাজার ৫০৫ হাজার ভোটে এগিয়ে ছিলেন মোদী। এবারেও তাঁর জয়ের ধারা অব্যাহত রইল।

এদিন সন্ধেয় মোদী বিজেপির কার্যালয়ে দেশের জনগণকে ধন্যবাদ জানান।প্রধানমন্ত্রী বলেন, 'আপনাদের এই ভালোবাসার জন্য আমি ঋণী। তৃতীয়বার সরকার গড়া নিশ্চিত। দেশবাসী বিজেপি ও এনডিএ-এর ওপর পূর্ণ বিশ্বাস রেখেছে। দুনিয়ার সবথেকে বড় লোকতন্ত্রের জয়। এটা ভারতের সংবিধানের ওপর অটুট নিষ্ঠার জয়। এটা বিকশিত ভারতের জয়। এটা সবার সাথ, সবার বিকাশের মন্ত্রের জয়। ১৪০ কোটি ভারতীয় জয়। বিজেপি ও এনডিএ-র সব কর্মী-সমর্থকদেরও আমি নমস্কার জানাই। 

পাশাপাশি মোদীর দাবি, কংগ্রেস অনেক রাজ্য থেকে সাফ হয়েছে। বলেন, 'অনেক রাজ্যে কংগ্রেস সাফ হয়ে গেছে। আমার কাছে তথ্য নেই, তবে অনেক জায়গায় জামানত বাজেয়াপ্ত হয়ে গেছে। ওড়িশাতে বিজেপি সরকার গড়ছে। এটা প্রথমবার হচ্ছে। মহাপ্রভু জগন্নাথের মাটিতে বিজেপির মুখ্যমন্ত্রী হবে। কেরলেও আসন জিতেছে বিজেপি। তেলেঙ্গানায় আমাদের সংখ্যা দ্বিগুণ হয়েছে। মধ্যপ্রদেশ, গুজরাত, ছত্তিগড়, দিল্লি, উত্তরাখণ্ড, হিমাচল-সহ এরকম বহু রাজ্যে আমাদের পার্টি প্রায় ক্লিন সুইপ করেছে।'
 

 

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement