Advertisement

Narendra Modi On Dilip Ghosh: 'দিলীপকে আমি রাজনীতির আগে থেকে চিনি', 'ঘোষবাবুর' প্রশংসায় পঞ্চমুখ মোদী

মেদিনীপুর লোকসভায় এবার তিনি প্রার্থী নন, মাঝে মাঝেই বেফাঁস মন্তব্য করে দলকে বিপাকেও ফেলেন। তবুও দিলীপ ঘোষের প্রশংসায় পঞ্চমুখ হলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজনীতিতে আসার আগে থেকেই দিলীপ ঘোষকে চেনেন বলে দাবি করলেন মোদী।

'দিলীপকে আমি রাজনীতির আগে থেকে চিনি', ঘোষবাবুর প্রশংসায় পঞ্চমুখ মোদী
Aajtak Bangla
  • খড়গপুর,
  • 19 May 2024,
  • अपडेटेड 5:25 PM IST
  • দিলীপ ঘোষের প্রশংসায় পঞ্চমুখ হলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • রাজনীতিতে আসার আগে থেকেই দিলীপ ঘোষকে চেনেন বলে দাবি করলেন মোদী

মেদিনীপুর লোকসভায় এবার তিনি প্রার্থী নন, মাঝে মাঝেই বেফাঁস মন্তব্য করে দলকে বিপাকেও ফেলেন। তবুও দিলীপ ঘোষের প্রশংসায় পঞ্চমুখ হলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজনীতিতে আসার আগে থেকেই দিলীপ ঘোষকে চেনেন বলে দাবি করলেন মোদী। আজ পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে জনসভা করেন প্রধানমন্ত্রী, সেখানে বক্তব্য রাখতে গিয়ে দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীর নাম নেন তিনি।

মোদী বলেন, 'মেদিনীপুর আমাদের শুভেন্দু অধিকারী ও দিলীপ ঘোষের কর্মভূমি। দিলীপকে আমি রাজনীতির আগে থেকে চিনি। পরিশ্রম করা ওর স্বভাব। ও স্থির হয়ে বসতে পারে না। দলের রাজ্য সভাপতি হিসেবে দিন-রাত এক করেছেন। শুভেন্দুজি এখানে তৃণমূলের লাগাতার অত্যাচারের বিরুদ্ধে লড়ে যাচ্ছে। বাংলার মানুষদের সুখ ও সুবিধার জন্য লড়াই করছে। তাই মেদিনীপুরের বিজেপির নেতা-কর্মীদের বিশেষ দায়িত্ব রয়েছে। তাই আমার অনুরোধ মেদিনীপুর থেকে অগ্নিমিত্রা পাল ও ঘাটাল থেকে হিরণ চট্টোপাধ্যায়কে জেতান। আপনারা ভোট দিলে সেটা সরাসরি মোদীর খাতায় যাবে। মোদী মজবুত হলেই বাংলার স্বপ্ন পূরণ করবে।'

লোকসভা নির্বাচনে এবার মেদিনীপুর আসনে দিলীপ ঘোষকে প্রার্থী করেনি বিজেপি। তাঁকে প্রার্থী করা হয়েছে বর্ধমান-দুর্গাপুর লোকসভা আসনে। আর দিলীপের গড় মেদিনীপুর আসনে প্রার্থী হয়েছেন দিলীপ। অন্যদিকে, ঘাটালে বিজেপির হয়ে লড়ছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে লড়াই হচ্ছে তৃণমূল প্রার্থী অভিনেতা দেবের।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement