Advertisement

PM Modi West Bengal Rally: আবার বাংলায় মোদী, দু'দিনের সফরে একাধিক সভা

পঞ্চম দফার নির্বাচনের আগেরদিনই ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবি ও সোমবার দু'দিন তাঁর রাজ্যে থাকার কথা। সূত্রের খবর, ১৯ ও ২০ মে দু'দিনের সফরে পাঁচ থেকে ছয়টি সভা করতে পারেন তিনি। লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশের পর এখনও পর্যন্ত ৯ বার রাজ্য এসেছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 May 2024,
  • अपडेटेड 5:11 PM IST

PM Modi to come in West Bengal: পঞ্চম দফার নির্বাচনের আগেরদিনই ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবি ও সোমবার দু'দিন তাঁর রাজ্যে থাকার কথা। সূত্রের খবর, ১৯ ও ২০ মে দু'দিনের সফরে পাঁচ থেকে ছয়টি সভা করতে পারেন তিনি। লোকসভা ভোটের নির্ঘণ্ট প্রকাশের পর এখনও পর্যন্ত ৯ বার রাজ্য এসেছেন প্রধানমন্ত্রী।

সূত্র অনুযায়ী জানা গেছে, ১৯ মে অর্থাৎ রবিবার রাজ্যে এসে পৌঁছবেন প্রধানমন্ত্রী মোদী। সে দিন তিনটি সভা করতে পারেন। সেদিন পুরুলিয়া, বিষ্ণুপুর এবং মেদিনীপুরে সভা করার কথা। এরপর ২০মে পঞ্চম দফা নির্বাচনের দিন কাঁথি, তমলুক এবং ঘাটাল লোকসভা কেন্দ্রের হলদিয়া এবং ঝাড়গ্রামে আরও দু'টি সভা করার কথা। এদিন রাজ্যের ৭টি লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ হবে। 

লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যে এখনও পর্যন্ত ১৬টি সভা করেছেন তিনি। এই দু'দিন মোদী ৬টি লোকসভা কেন্দ্রে প্রচার করবেন। ২৫ মে, ষষ্ঠ দফায় এই কেন্দ্রগুলিতে ভোটগ্রহণ হবে। তমলুকের প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়, বিষ্ণুপুরের প্রার্থী সৌমিত্র খাঁ, পুরুলিয়ার জ্যোতির্ময় মাহাতো, কাঁথির সৌমেন্দু অধিকারী, অগ্নিমিত্রা পাল ও ঘাটালে হিরণ এই কেন্দ্রগুলিতে লোকসভা নির্বাচনে লড়বেন। বিষ্ণুপুরে বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁয়ের সমর্থনে সভা করতে পারেন।  ২০ তারিখ সোমবার বিজেপি প্রার্থী প্রণত টুডুর হয়ে প্রচার করতে পারেন প্রধানমন্ত্রী। ঝাড়গ্রাম স্টেডিয়ামে সভা হওয়ার কথা।

গত সপ্তাহে চতুর্থ দফার লোকভা নির্বাচনের আগে রাজ্যে এসেছিলেন মোদী। ওই দিন ৪টি সভা করেন তিনি। একই দিনে সভা করেন মমতাও। এই নিয়ে যতবার প্রধানমন্ত্রী এসেছেন ততবার সন্দেশখালি, দুর্নীতি নিয়ে মমতা সরকারকে আক্রমণ করেছেন। এবারের ভোট রাজনীতিতে  সন্দেশখালি ইস্যুকেই বিরোধীরা সবচেয়ে বড় অস্ত্র করেছে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement