Advertisement

Rahul Gandhi: রাহুল হঠাত্‍ স্টেজে নিজের মাথায় জল ঢালতে শুরু করলেন, বললেন, 'বড্ড গরম'

মঞ্চে নিজের মাথায় জল ঢাললেন রাহুল গান্ধী। মঙ্গলবার উত্তরপ্রদেশের দেওরিয়ায় একটি সমাবেশে ভাষণ দিচ্ছিলেন তিনি। বক্তৃতা দিতে দিতেই জল পান করতে শুরু করেন। তারপরেই বলেন, 'বড্ড গরম'... বলেই বোতলের জল মাথায় ঢেলে দেন।

মাথায় বোতলের জল ঢাললেন রাহুল গান্ধী
Aajtak Bangla
  • দেওরিয়া,
  • 28 May 2024,
  • अपडेटेड 5:59 PM IST
  • মঞ্চে নিজের মাথায় জল ঢাললেন রাহুল গান্ধী।
  • মঙ্গলবার উত্তরপ্রদেশের দেওরিয়ায় একটি সমাবেশে ভাষণ দিচ্ছিলেন তিনি।
  • বলেন, 'বড্ড গরম'... বলেই পুরো বোতলের জলটা মাথায় ঢেলে দেন।

Rahul Gandhi: মঞ্চে নিজের মাথায় জল ঢাললেন রাহুল গান্ধী। মঙ্গলবার উত্তরপ্রদেশের দেওরিয়ায় একটি সমাবেশে ভাষণ দিচ্ছিলেন তিনি। বক্তৃতা দিতে দিতেই জল পান করতে শুরু করেন। তারপরেই বলেন, 'বড্ড গরম'... বলেই বোতলের জল মাথায় ঢেলে দেন।

দেশের উত্তর-পশ্চিমের রাজ্যগুলিতে বর্তমানে তাপপ্রবাহ চলছে। এদিকে লোকসভা নির্বাচনের শেষ পর্বের আগে ব্যস্ত সব দলের নেতারা।

কিছু স্থানে তো সর্বোচ্চ তাপমাত্রা স্বাভাবিকের থেকে প্রায় ৮ ডিগ্রি সেলসিয়াস বেশি। তার মধ্যেই জনসভা, মিটিং-মিছিল চলছে। কংগ্রেস নেতা রাহুল গান্ধী তো বটেই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও এই গরম নিয়ে আমজনতাকে সাবধান করতে দেখা গিয়েছে।

রাহুল বলেন, 'নরেন্দ্র মোদী বায়োলজিকাল নন'

গরম যতই থাকুক... রাজনৈতিক উত্তাপের কাছে তা নেহাতই ফিকে। দেওরিয়ার সমাবেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এদিন তীব্র কটাক্ষ করেন রাহুল। তিনি বলেন, '...বাকি সবাই বায়োলজিকাল, কিন্তু নরেন্দ্র মোদীজি জৈবিক নন। 'ঈশ্বর' তাঁকে পাঠিয়েছেন আম্বানি ও আদানিকে সাহায্য করতে, কিন্তু 'ঈশ্বর' তাঁকে কৃষক ও শ্রমিকদের সাহায্য করার জন্য পাঠাননি।'

কংগ্রেস নেতা বলেন,'ঈশ্বর যদি তাঁকে সেভাবে পাঠাতেন, তাহলে তিনি গরিব ও কৃষকদের সাহায্য করতেন।'

রাহুল গান্ধী বলেন, 'ঈশ্বর যদি তাঁকে পাঠাতেন, তাহলে ভগবান বলতেন ভারতের সবচেয়ে দুর্বল মানুষদের সাহায্য করতে, কৃষকদের সাহায্য করতে, কিন্তু মোদীজির ঈশ্বর বলেছেন আম্বানিকে সাহায্য করুন, আদানিকে সাহায্য করুন, আদানির ১৬ লক্ষ কোটি টাকা, ওঁরাই মোদীজির ভগবান।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement