Advertisement

INDIA-র বৈঠকের পরের দিনই হঠাৎ অখিলেশের বাড়িতে অভিষেক, ৪৫ মিনিট বৈঠক

হাতে হাত। মুখে জয়ের তৃপ্তি। দিল্লিতে অখিলেশ যাদবের সঙ্গে উষ্ণ বার্তালাপে ব্য়স্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনই একটি ছবি শেয়ার করা হল অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। ক্যাপশনে লেখা, 'বিজেপি ও প্রধানমন্ত্রীর অহঙ্কার চূর্ণ করায় অগ্রণী ভূমিকা নিয়েছেন এমন দুই জন, অখিলেশ যাদব এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়!'

অখিলেশের সঙ্গে সাক্ষাৎ অভিষেকের। ছবি: AITC-র এক্স হ্যান্ডেল
Aajtak Bangla
  • দিল্লি,
  • 06 Jun 2024,
  • अपडेटेड 2:17 PM IST
  • দিল্লিতে অখিলেশ যাদবের সঙ্গে উষ্ণ বার্তালাপে ব্য়স্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়।
  • সকালে অখিলেশের বাসভবনে যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।
  • প্রায় ৪৫ মিনিট ধরে তাঁরা আলোচনা করেন।

হাতে হাত। মুখে জয়ের তৃপ্তি। দিল্লিতে অখিলেশ যাদবের সঙ্গে উষ্ণ বার্তালাপে ব্য়স্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনই একটি ছবি শেয়ার করা হল অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে। ক্যাপশনে লেখা, 'বিজেপি ও প্রধানমন্ত্রীর অহঙ্কার চূর্ণ করায় অগ্রণী ভূমিকা নিয়েছেন এমন দুই জন, অখিলেশ যাদব এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়!' সূত্রের খবর, বৃহস্পতিবার সমাজবাদী পার্টির সুপ্রিমোর বাসভবনে তাঁর সঙ্গে দেখা করতে যান অভিষেক। সঙ্গে ছিলেন ডেরেক ও ব্রায়েন। অভিষেক গাড়ি থেকে নামতেই বাড়ির সামনে এসে তাঁকে অভ্যর্থনা জানান অখিলেশ। ডেরেক ও ব্রায়েন অখিলেশকে আলিঙ্গন করে জয়ের শুভেচ্ছা জানান।

ছবি: x.com/AITCofficial

বুধবার ইন্ডিয়া জোটের বৈঠক ছিল। সেখানে তৃণমূলের প্রতিনিধি হিসাবে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গের বাসভবনে পরবর্তী স্ট্র্যাটেজি নিয়ে আলোচনা করেন তাঁরা। ছিলেন জোটের প্রায় সব দলের প্রতিনিধিরা। 

এরপর বৃহস্পতিবার সকালে অখিলেশের বাসভবনে যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। প্রায় ৪৫ মিনিট ধরে তাঁরা আলোচনা করেন। কিন্তু দু'জনের আলাদা করে ঠিক কী নিয়ে কথা হল, তা জানা যায়নি। বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিষেক জানান, এটা সৌজন্য সাক্ষাৎ মাত্র। তবে দুই দলের হেভিওয়েট নেতার এমন আলাদা করে দীর্ঘ আলোচনায় রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে।

এদিকে অভিষেক ফেরার পরেই তাঁর বাসভবনে আসেন আপ সাংসদ রাঘব চাড্ডা ও সঞ্জয় সিং। সেখানেও তাঁদের মতো আলোচনা হয়। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement