Advertisement

Bjp Mp Ajay Pratap Singh: হঠাত্‍ BJP ছাড়লেন সাংসদ, মধ্যপ্রদেশে গেরুয়া-ধাক্কা

Bjp Mp Ajay Pratap Singh: দল ছেড়ে যাওয়া অজয় ​​প্রতাপ সিং শুধুমাত্র সিধি থেকে নির্বাচনে লড়তে চেয়েছিলেন। এখন অজয় ​​প্রতাপ সিং নির্দল প্রার্থী হিসেবে নির্বাচনে লড়তে পারেন বলে জল্পনা চলছে।

হঠাত্‍ BJP ছাড়লেন সাংসদ, মধ্যপ্রদেশে গেরুয়া-ধাক্কা
Aajtak Bangla
  • ভোপাল,
  • 16 Mar 2024,
  • अपडेटेड 2:28 PM IST

Bjp Mp Ajay Pratap Singh Left The Party: কিছুক্ষণ পরে দেশে লোকসভা নির্বাচনের তারিখ ঘোষণা করা হচ্ছে। তবে তার আগেই মধ্যপ্রদেশে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) বড় ধাক্কা খেয়েছে। রাজ্যসভার সাংসদ অজয় ​​প্রতাপ সিং দলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দিয়েছেন। মনে করা হচ্ছে, লোকসভা নির্বাচনে টিকিট না পেয়ে ক্ষুব্ধ ছিলেন অজয় ​​প্রতাপ সিং। অজয় প্রতাপ সিং তার পদত্যাগপত্র বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা এবং রাজ্য সভাপতি ভিডি শর্মার কাছে পাঠিয়েছেন এবং তার অনুলিপি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

বিজেপি মধ্য়প্রদেশের ২৯ টি লোকসভা আসনের জন্য তাদের প্রার্থীদের নাম ঘোষণা করেছে এবং তাঁদের টিকিট দেওয়া হয়নি। সিধিতে রাজেশ মিশ্রকে প্রার্থী করেছে বিজেপি। বিজেপি সম্প্রতি লোকসভা নির্বাচনের জন্য মধ্যপ্রদেশের ২৯ টি আসনের জন্য তাদের প্রার্থীদের তালিকা প্রকাশ করেছে। দল সিধি আসন থেকে রাজেশ মিশ্র, ছিন্দওয়াড়া আসন থেকে বিবেক 'বান্টি' সাহু, বালাঘাট আসন থেকে ভারতী পারধি, উজ্জয়িনী আসন থেকে অনিল ফিরোজিয়া, ধর থেকে সাবিত্রী ঠাকুর এবং ইন্দোর থেকে শঙ্কর লালওয়ানিকে প্রার্থী করেছে। দল ছেড়ে যাওয়া অজয় ​​প্রতাপ সিং শুধুমাত্র সিধি থেকে নির্বাচনে লড়তে চেয়েছিলেন। এখন অজয় ​​প্রতাপ সিং নির্দল প্রার্থী হিসেবে নির্বাচনে লড়তে পারেন বলে জল্পনা চলছে।

আমরা আপনাকে বলি যে বিবেক 'বান্টি' সাহু ছিন্দওয়াড়া থেকে কংগ্রেস প্রার্থী নকুল নাথের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এই আসনে বারবার এসেছেন বান্টি। একইসঙ্গে ইন্দোর থেকে শঙ্কর লালওয়ানি এবং উজ্জয়িনী থেকে অনিল ফিরোজিয়ার ওপর আবারও আস্থা প্রকাশ করেছে দল।  যেখানে প্রথমবার বালাঘাট থেকে টিকিট পেয়েছেন ভারতী পারধি। যেখানে সাবিত্রী ঠাকুর দ্বিতীয়বার ধর থেকে টিকিট পেয়েছিলেন, এর আগে তিনি ২০১৪ সালে নির্বাচিত হয়েছিলেন।

 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement