Advertisement

Loksabha Election 2024: 'সেই শাড়িটাই আজও...' লোকসভার প্রথম প্রচারে জুনের সাজে ফিরল বিধানসভার স্মৃতি

Loksabha Election 2024: মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া। এবার লড়তে চলেছেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রে। আর এই কেন্দ্রের জন্য যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পছন্দ অভিনেত্রী জুনই ছিলেন, তা অনেক আগেই স্পষ্ট করে দিয়েছিলেন। রবিবার তৃণমূলের ব্রিগেড মঞ্চ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় মেদিনীর কেন্দ্র থেকে জুন মালিয়ার নাম ঘোষণা করেন।

জুন মালিয়া
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Mar 2024,
  • अपडेटेड 4:11 PM IST
  • মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া। এবার লড়তে চলেছেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রে।

মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া। এবার লড়তে চলেছেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রে। আর এই কেন্দ্রের জন্য যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পছন্দ অভিনেত্রী জুনই ছিলেন, তা অনেক আগেই স্পষ্ট করে দিয়েছিলেন। রবিবার তৃণমূলের ব্রিগেড মঞ্চ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় মেদিনীর কেন্দ্র থেকে জুন মালিয়ার নাম ঘোষণা করেন। মোট ১১ জন বিধায়ককে এ বার লোকসভা ভোটে প্রার্থী করেছে শাসকদল। জুন তাঁদেরই একজন। মেদিনীপুরে এখন বর্তমান সংসাদ দিলীপ ঘোষ আর এই কেন্দ্রে বিজেপি এখনও নাম ঘোষণা করেনি। তবে এই কেন্দ্রে দিলীপ ঘোষ দাঁড়ালে লড়াইটা ভাল জমবে। তবে রবিবার দলের পক্ষ থেকে জুনের নাম ঘোষণার পর পরই অভিনেত্রী আবারও জনসংযোগ বাড়াতে পৌঁছে গেলেন মেদিনীপুরে।  

হালকা প্রচার শুরু করে দিয়েছেন জন। যার ঝলক মিলল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পেজে। একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন বিধায়ক। যেখানে তাঁকে নীল রঙের শাড়ি পরে স্কুটির পিছনে বসে ঘুরতে দেখা গিয়েছে। সামনে স্কুটি-বাইক নিয়ে রয়েছেন দলের অন্যান্য কর্মীরা। জুনের স্কুটিও চালাচ্ছেন একটি মেয়েই। তবে চমক ছিল জুনের পোশাকে। ২০২১ এর মার্চে বিধানসভার প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর মেদিনীপুরের মাটিতে পা রেখে যা যা করেছিলেন এ দিনও করলেন তাই। এমনকি, পরনের শাড়িটিই ছিল এক।

জুনের কথায় তিনি একেবারে শূণ্য থেকে শুরু করতে চান। এক সংবাদমাধ্যমকে জুন জানিয়েছেন, এবারের নির্বাচনের জন্য খুবই ইন্টেন্স ক্যাম্পেনিং করা হবে। মেদিনীপুরটা এখন তাঁর বাড়ি-ঘর হয়ে উঠেছে। আগামী ১৬ মার্চ বেলদায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটা সভা আছে। সেই সভার মাধ্যমে তিনিই মূল প্রচার শুরু করবেন। তবে এখন একটু-আধটু জনসংযোগ শুরু করে দিয়েছেন জুন। প্রসঙ্গত, ২০১৯ সালে এই কেন্দ্র থেকে জয়ী হয়েছিল বিজেপি। তবে জুনের কথায় এই চিত্রটা এবার বদলে যাবে। 

Advertisement

এই বছরের লোকসভা নির্বাচনে জুন একইভাবে তাঁর প্রচার চালাবেন। স্কুটি করে ঘুরবেন, মন্দির-গির্জায়, মসজিদে প্রার্থনা করবেন, মানুষজনের সঙ্গে আরও বেশি করে মিশবেন। জুনের জন্ম কলকাতাতে হলেও ভুললে চলবে না তিনি মহিষাদল রাজপরিবারের মেয়ে। তাই মেদিনীপুরের সঙ্গে তাঁর টান বহু পুরনো। ১৬ মার্চের পর প্রচার শুরু হবে জোর কদমে। জুনের কথায় হাতে আর বেশি সময় নেই তাই প্রতিটি মিনিট, প্রতিটি সেকেন্ড খুব গুরুত্বপূর্ণ।  

রাজনীতির পাশাপাশি জুন এখনও অভিনয়ও করছেন চুটিয়ে। গাঁটছড়া সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছিল অভিনয় করতে। শেষবারের মতো জুনকে দেখা গিয়েছে সৃজিতের দশম অবতার সিনেমায়। যেখানে প্রসেনজিতের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement