Advertisement

Mamata Banerjee: রোড শো শেষে সুদীপ-কুণালকে ডেকে কথা মমতার, দিলেন বিশেষ নির্দেশ

লোকসভা ভোটের শেষ দফার প্রস্তুতি চলছে। প্রচারে আজ কলকাতায় রোড শো করেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে রোড শো করে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপর আজ সেই কলকাতা উত্তরেই তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মমতার পদযাত্রা।

মমতা, সুদীপ ও কুণাল। কোলাজ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 May 2024,
  • अपडेटेड 8:52 PM IST
  • লোকসভা ভোটের শেষ দফার প্রস্তুতি চলছে।
  • প্রচারে আজ কলকাতায় রোড শো করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

লোকসভা ভোটের শেষ দফার প্রস্তুতি চলছে। প্রচারে আজ কলকাতায় রোড শো করেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে রোড শো করে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তারপর আজ সেই কলকাতা উত্তরেই তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মমতার পদযাত্রা। পদযাত্রায় হাঁটলেন কুণাল ঘোষ, শশী পাঁজা-সহ দলের অন্যান্য নেতৃত্বও।

যে পথে মোদী রোড শো করেছেন, সেই একই পথে আজ হাঁটলেন তৃণমূল নেত্রী। সূত্রের খবর, রোড শো  শেষে গাড়িতে বসে সুদীপের সঙ্গে কথার মাঝেই কুণালকে ডাকেন মমতা। কথা বলেন দু’জনের সঙ্গেই। সূত্রের খবর দু'জনকেই মমতা কিছু পরামর্শ বা নির্দেশ তিনি দিয়েছেন। 

উল্লেখ্য, লোকসভা নির্বাচনের আগে উত্তর কলকাতা কেন্দ্রে শাসক দলের অন্দরে একাধিক দ্বন্দ্বের কথা প্রকাশ্যে এসেছে। কুণাল প্রকাশ্যে কার্যত তোপ দেগেছেন দলের কারও কারও বিরুদ্ধে। ভোটের আগে যখন এমন বেশ কিছু বিক্ষিপ্ত ইস্যু নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল, তখন কুণাল ও সুদীপকে ডেকে মমতার এই কথা বলা যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক পর্যবেক্ষকরা। 

মমতা এদিন বলেন, 'বৃষ্টি হলেও কিন্তু ভোট দেবেন। ঝড় হলেও দেবেন। ভয় দেখালেও দেবেন। সুদীপ বন্দ্যোপাধ্য়ায়কে বলুন আপনি কেন চিন্তা করছেন? কিছু লোক আছে। কেউ তো কিছু বলবে। বলে যাক। যার যা ইচ্ছা বলে যাক। আপনার যা ইচ্ছা তা করে যান। তাহলেই দেখবেন ঈশ্বর আল্লাহ তেরে নাম, সব কো সুমতি দে ভগবান।' 

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এবার সুদীপের বিরুদ্ধে প্রার্থী হয়েছেন তাপস রায়। এলাকায় বেশ জনপ্রিয় তিনি। অনেকের কাছে তিনি বেশ প্রিয় মানুষ। তবে সুদীপ বন্দ্যোপাধ্য়ায় যাতে তা নিয়ে চিন্তা না করেন, সেজন্য কার্যত অনুরোধ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement