Advertisement

Narendra Modi Election Campaign: আজ উত্তরবঙ্গে নরেন্দ্র মোদী, পুরনো অস্বস্তি ঝেড়ে ফেলতে চায় স্থানীয় গেরুয়া শিবির

রবিবার জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে জনসভা করতে আসছেন বিজেপির সবচেয়ে বড় পোস্টারম্যান তথা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদীর সভা ঘিরে ইতিমধ্যেই ধুপগুড়ি ব্লকের মাগুরমারি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ময়নাতলি লালস্কুল এলাকায় সভাস্থল নির্মাণ কাজ শুরু হয়েছে জোর কদমে। রবিবার তিনি এই এলাকায় সভা করবেন। বিজেপি সূত্রে জানা গিয়েছে, ময়নাতলি লাল স্কুল এলাকায় তিনি সভা করবেন। রাস্তার উল্টো দিকেই তৈরি করা হচ্ছে হেলিপ্যাড। 

রবিবার উত্তরবঙ্গে নরেন্দ্র মোদী, পুরনো অস্বস্তি ঝেড়ে ফেলতে চায় স্থানীয় গেরুয়া শিবির
Aajtak Bangla
  • জলপাইগুড়ি,
  • 07 Apr 2024,
  • अपडेटेड 12:59 AM IST

Narendra Modi Election Campaign: লড়াইয়ের মঞ্চ এখন উত্তরবঙ্গ। আরও নির্দিষ্ট করে বলতে গেলে জলপাইগুড়ি। ইতিমধ্যেই জলপাইগুড়িকে পাখির চোখ করে ফেলেছে তৃণমূল। বেশ কয়েকদিন সময় কাটিয়ে গিয়েছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। জলপাইগুড়ি জেলায় নির্বাচনী প্রচারও সেরেছেন, বিজেপির বিরুদ্ধে আক্রমণও শাণিয়েছেন। পাশাপাশি প্রার্থী তালিকা প্রকাশ হতেই প্রথম দফার প্রচার সেরেছেন অভিষেক বন্দোপাধ্যায়ও (Abhishek Banerjee)। আগামীতেও অভিষেক বন্দ্যোপাধ্যায় ও মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার কর্মসূচি রয়েছে এই জেলাতে। তার মধ্যেই নির্বাচনী প্রচারে আজ রবিবার জলপাইগুড়িতে সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi Public Meeting)। জলপাইগুড়ি লোকসভা আসন এক ইঞ্চি মাটি ছাড়তে নারাজ তৃণমূল ও বিজেপি শিবির (TMC Vs BJP)।

আজ জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে জনসভা করতে আসছেন বিজেপির সবচেয়ে বড় পোস্টারম্যান তথা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদীর সভা ঘিরে ইতিমধ্যেই ধুপগুড়ি ব্লকের মাগুরমারি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ময়নাতলি লালস্কুল এলাকায় সভাস্থল নির্মাণ কাজ শুরু হয়েছে জোর কদমে। রবিবার তিনি এই এলাকায় সভা করবেন। বিজেপি সূত্রে জানা গিয়েছে, ময়নাতলি লাল স্কুল এলাকায় তিনি সভা করবেন। রাস্তার উল্টো দিকেই তৈরি করা হচ্ছে হেলিপ্যাড। 

প্রধানমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে আধা সামরিক বাহিনী, ডগ স্কোয়াড ও বম্ব স্কোয়াডের উপস্থিতিতে সভামঞ্চ তৈরির কাজ চলছে। হেলিপ্যাড থেকে শুরু করে সভাস্থল সবটাতেই নজর রাখা হচ্ছে বিশেষভাবে। তীব্র তাবদাহের কারণে সভাস্থলে একাধিক টেন্ট লাগানো হচ্ছে। রীতিমত ময়নাতলি এলাকায় কেন্দ্রীয় বাহিনী ও পুলিশের কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সভাস্থল মুড়ে ফেলা কাজ চলছে জোর কদমে।

এখন মোদীর সভাকে ঘিরে জলপাইগুড়ি ও লাগোয়া আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রেও অক্সিজেন চাইছে। জলপাইগুড়িতে বিজেপির পরিস্থিতি তুলনামূলক ভাল। তবে আলিপুরদুয়ারে জন বার্লা কাঁটা রয়েছে। কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশ সত্ত্বেও, তিনি প্রার্থীর হয়ে প্রচারে নামছেন না। নিজের বাড়িতে থাকা পার্টি অফিস উঠিয়ে দিয়েছেন। তার মধ্যে রবিবারের সভায় জন থাকেন কি না, থাকলেও তাঁর বডি ল্যাঙ্গুয়েজ কেমন থাকে সেদিকে নজর রয়েছে স্থানীয় বিজেপি কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষেরও।

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement