Advertisement

Tamil Nadu Assembly Election 2021: "ক্ষমতায় এলে মমতা-বিজয়নের মতো তামিলনাডুতেও CAA নয়": স্ট্যালিন

চেন্নাইতে দলের প্রচারে গিয়ে তামিলনাড়ুর মৎস্যমন্ত্রী ডি জয়কুমারকে নিশানা করেন এক কে স্ট্যালিন। এআইএডিএমকে সিএএ-র পক্ষে ভোট দেওয়ার পরেও মুসলিম সম্প্রদায়ের মানুষদের সঙ্গে জয়কুমারের ড্রাম বাজানো নিয়ে প্রশ্ন তোলেন ডিএমকে প্রধান।

এম কে স্ট্যালিন
Aajtak Bangla
  • তামিলনাডু,
  • 24 Mar 2021,
  • अपडेटेड 11:11 AM IST
  • "সরকারে এলে তামিলনাডুতে সিএএ নয়"
  • সাফ কথা এম কে স্ট্যালিনের
  • সিএএ নিয়ে এআইএডিএমকের বিরুদ্ধে তোপ

"ক্ষমতায় এলে কেরলে পিনারাই বিজয়নের মতো এবং পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের মতো আমরাও রাজ্যে সিসিএ (CAA) লাগু করবো না", সংবাদ সংস্থা এএনআইকে এমনটাই জানালেন ডিএমকে (DMK) প্রধান এম কে স্ট্য়ালিন (M K Stalin)। পাশাপাশি দলের প্রচারে গিয়ে নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে এআইএডিএমকের (AIADMK) বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগও তোলেন ডিএমকে প্রধান। 

চেন্নাইতে দলের প্রচারে গিয়ে তামিলনাড়ুর মৎস্যমন্ত্রী ডি জয়কুমারকে (D Jayakumar) নিশানা করেন স্ট্যালিন। এআইএডিএমকে সিএএ-র পক্ষে ভোট দেওয়ার পরেও মুসলিম সম্প্রদায়ের মানুষদের সঙ্গে জয়কুমারের ড্রাম বাজানো নিয়ে প্রশ্ন তোলেন ডিএমকে প্রধান। জয়কুমারকে নিশানা করে স্ট্যালিন বলেন, "আমি আপনাকে নাচতে ও ড্রাম বাজাতে দেখলাম। কিন্তু যখন তাঁরা সিএএ-র বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছিলেন তখন আপনি কোথায় ছিলেন? আপনার তো সমর্থন করেছিলেন। আপনাদের ১১ জন সাংসদ এবং আনবুমানি রামাদাস যদি বিলের পক্ষে ভোট না দিতেন তাহলে তা কখনই পাশ করানো যেত না।" প্রসঙ্গত উত্তর চেন্নাইতে প্রচারে গিয়েই মঞ্চে দাঁড়িয়ে 'মোলাম' নামে ড্রামের মতো এক ধরনের বাদ্যযন্ত্র বাজিয়েছিলেন জয়কুমার। তার প্রেক্ষিতেই এই কটাক্ষ স্ট্যালিনের। 

প্রার্থী নিয়ে জয়কুমারের মন্তব্যেরও কড়া সমালোচনা করেন ডিএমকের এই শীর্ষনেতা। জয়কুমার বলেছিলেন, ডিএমকে 'ডামি' প্রার্থী দিয়েছে, যা নির্বাচনে তাঁর জয় নিশ্চিত করে দিয়েছে। একই সঙ্গে উপস্থিত জনতাকে স্ট্যালিন আশ্বাস দেন, তাঁর দল ক্ষমতায় এলে তামিলনাডুতে সিএএ লাগু করতে দেবে না। প্রসঙ্গত নিজেদের রাজ্যে সিএএ লাগু করতে দেওয়া না বলে এর আগে সাফ জানিয়েছেন কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement