Advertisement

এবার শুভেন্দু বললেন, 'নন্দীগ্রামে খালেদা জিয়াকে হারিয়েছি'

নদিয়ার ফুলিয়ায় ভোটপ্রচারে গিয়ে শুভেন্দু বক্তব্য রাখতে গিয়ে বলেন, নন্দীগ্রামে খালেদা জিয়া হেরে গেছেন। মা মাটি সরকারের আর দরকার নেই। শুভেন্দু অভিযোগ করেন শুধু মিথ্যে প্রতিশ্রুতি দিতেই ভোটের আগে দুয়ারে সরকারের মত প্রকল্প গ্রহণ করা হয়েছিল

Suvendu Adikari
বিশ্বজিৎ বন্দ্যোপাধ্যায়
  • শান্তিপুর,
  • 12 Apr 2021,
  • अपडेटेड 7:02 PM IST
  • বেগমের পর খালেদা জিয়া
  • মমতাকে নতুন শব্দবাণ শুভেন্দুর
  • বললেন সরকার গড়তে দরকার আর ৫০টা আসন

দিন কয়েক আগেই উস্কানিমূলক মন্তব্যের জন্য নির্বাচন কমিশন চিঠি পাঠিয়েছিল শুভেন্দু অধিকারীকে। নন্দীগ্রামে ভোট প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়কে 'বেগম' বলে সম্বোধন করেছিলেন শুভেন্দু। তাই নিয়েই শোকজ করা হয়েছিল নন্দীগ্রামের বিজেপি প্রার্থীকে। ২৪ ঘণ্টার মধ্যে জবাব দিতে বলা হয়েছিল। তবে কমিশনের চিঠি পেয়েও নিজের বাক্যবাণে কোনও পরিবর্তন আনলেন না শুভেন্দু। বেগমের পর এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে খালেদা জিয়া বলে সম্বোধন করলেন একদা তাঁর সহযোগী।

নদিয়ার ফুলিয়ায় ভোটপ্রচারে গিয়ে শুভেন্দু বক্তব্য রাখতে গিয়ে বলেন, নন্দীগ্রামে খালেদা জিয়া হেরে গেছেন। মা মাটি সরকারের আর  দরকার নেই। শুভেন্দু অভিযোগ করেন শুধু  মিথ্যে প্রতিশ্রুতি দিতেই ভোটের আগে দুয়ারে সরকারের মত প্রকল্প গ্রহণ করা হয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায় যে বাডিতে রেশন পৌঁছে দেওয়ার কথা বলেছেন তা নিয়েও কটাক্ষ করেন বিজেপি নেতা। বলেন, তাতে দেখবেন ১০০ গ্রাম করে কম থাকবে জিনিস। তৃণমূল কংগ্রেসকে প্রাইভেট লিমিটেড কম্পানি বলেও কটাক্ষ করেন তিনি।

তৃণমূল নেত্রীর 'জয় বাংলা' ও 'খেলা হবে' স্লোগান দুটোই বাংলাদেশ থেকে ধার করা। জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন বিজেপির এই হেভিওয়েট নেতা। সোমবার শান্তিপুর ব্লকের ফুলিয়া রঙ্গমঞ্চের মাঠে বিজেপির জনসভায় এভাবেই প্রতিটি বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ শানিয়ে যান শুভেন্দু। রানাঘাট উত্তর পশ্চিমের বিজেপির প্রার্থী পার্থসারথি চট্টোপাধ্যায় ও শান্তিপুর বিধানসভার বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের সমর্থনে এদিন দনসভা করেন শুভেন্দু। সভামঞ্চে দাঁড়িয়ে শুভেন্দু দাবি করেন, রাজ্যে ইতিমধ্যে চতুর্থ দফার ভোট শেষ হয়েছে। আর ৫০টির মত আসন পেলেই বাংলার ক্ষমতায় চলে আসবে গেরুয়া শিবির। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement