Advertisement

Amit Shah: ফের রাজ্যে সফরে অমিত শাহ, বরাহনগর মঠে সংকীর্তনের পর মেচেদায় সভা

ফের রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপি সূত্রে এমনটাই খবর। রাজ্যে একাধিক কর্মসূচী রয়েছে তাঁর। জানা যাচ্ছে রবিবার রাতে কলকাতা আসছেন তিনি। সেখান থেকে নিউটাউনে পৌঁছবেন তিনি। সেখানে রাত্রিবাসের পর বরাহনগরের মহামিলন মঠে যাবেন সোমবার। সেখানকার সংকীর্তন দেখবেন। তারপর রওনা দেবেন মেচেদার উদ্দেশ্যে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ফাইল ছবি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Jan 2024,
  • अपडेटेड 2:16 PM IST
  • ফের রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপি সূত্রে এমনটাই খবর।
  • রাজ্যে একাধিক কর্মসূচী রয়েছে তাঁর। জানা যাচ্ছে রবিবার রাতে কলকাতা আসছেন তিনি।

ফের রাজ্যে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপি সূত্রে এমনটাই খবর। রাজ্যে একাধিক কর্মসূচী রয়েছে তাঁর। জানা যাচ্ছে রবিবার রাতে কলকাতা আসছেন তিনি। সেখান থেকে নিউটাউনে পৌঁছবেন তিনি। সেখানে রাত্রিবাসের পর বরাহনগরের মহামিলন মঠে যাবেন সোমবার। সেখানকার সংকীর্তন দেখবেন। তারপর রওনা দেবেন মেদিনীপুরের মেচেদার উদ্দেশ্যে। 

জানা যাচ্ছে, এবারের বঙ্গ সফরে অমিত শাহের নজরে দুই মেদিনীপুর। আগামী ২৯ জানুয়ারি, সোমবার মেচেদায় দলীয় কর্মীদের নিয়ে সভা করবেন তিনি। এখনও পর্যন্ত যা খবর, তাতে মেদিনীপুর বিভাগের পাঁচটি লোকসভা কেন্দ্রের কর্মীদের নিয়ে বিশাল কর্মিসভা করার কথা রয়েছে শাহর। বিজেপির নেতা-কর্মী-সমর্থকদের মধ্যে তৎপরতা তুঙ্গে।

পাশাপাশি দুপুরে কলকাতার সায়েন্স সিটিতেও একটি দলীয় কর্মিসভা করার কথা রয়েছে অমিত শাহর। দলীয় সূত্র মারফত এখনও পর্যন্ত তেমনই জানা যাচ্ছে। এছাড়া বঙ্গ বিজেপির রাজ্য নেতাদের সঙ্গে হোটেলে একটি পৃথক বৈঠকও করার কথা অমিত শাহর। ঠাসা কর্মসূচি শেষে সোমবার রাতেই ফিরে যাওয়ার কথা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর।

সোমবার সকালে হোটেল থেকে বেরিয়ে প্রথমে উত্তর ২৪ পরগনার বরানগরের মহামিলন মঠে যাবেন তিনি৷ সেখানে বিগ্রহ দর্শন এবং নাম সংকীর্তনে অংশ নেবেন৷ সকাল ১১টা নাগাদ মহামিলন মঠ থেকে বেরিয়ে ফের চলে যাবেন হোটেলে৷ সেখানে বঙ্গ বিজেপি নেতৃত্বের সঙ্গে এক ঘণ্টার বিশেষ বৈঠক রয়েছে তাঁর৷

এরপরে দুপুর দু’টো নাগাদ হোটেল থেকে বেরিয়ে কলকাতা বিমানবন্দর পৌঁছবেন শাহ৷ সেখান থেকে বিএসএফের হেলিকপ্টারে রওনা দিয়ে দুপুর ২ টো বেজে ৫৫ মিনিট নাগাদ পৌঁছবেন পূর্ব মেদিনীপুরের মেচেদার ইসকন ময়দান হেলিপ্যাড গ্রাউন্ডে।

বিকেল ৪টে পর্যন্ত মেচেদায় সভা করবেন শাহ। তারপর সেখান থেকে বেরিয়ে কলকাতা বিমানবন্দর হয়ে ফিরবেন নিউ টাউনের হোটেলে। বিকেল ৫টা ৪৫মিনিট নাগাদ হোটেল থেকে বেরিয়ে যাবেন সায়েন্সসিটি অডিটোরিয়ামে৷ 

Advertisement

 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement