Advertisement

Arjun Singh : 'নাম তো অর্জুন, লক্ষ্যভেদ ভালোই করবেন', BJP-তে ফিরবেন ব্যারাকপুরের সাংসদ ?

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং-এর একের পর এক মন্তব্যে অস্বস্তিতে পড়েছে তৃণমূল কংগ্রেস। জল্পনা শুরু হয়েছে অর্জুন সিং কি ফের বিজেপিতে প্রত্য়াবর্তন করবেন ?

অর্জুন সিং (ফাইল ছবি)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 May 2023,
  • अपडेटेड 5:38 PM IST
  • ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং-এর একের পর এক মন্তব্যে অস্বস্তিতে পড়েছে তৃণমূল কংগ্রেস
  • জল্পনা শুরু হয়েছে অর্জুন সিং কি ফের বিজেপিতে প্রত্য়াবর্তন করবেন

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং-এর একের পর এক মন্তব্যে অস্বস্তিতে পড়েছে তৃণমূল কংগ্রেস। জল্পনা শুরু হয়েছে অর্জুন সিং কি ফের বিজেপিতে প্রত্য়াবর্তন করবেন ? আর সেই জল্পনা উস্কে দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 

বুধবার বিজেপির আগামী ১ মাসের কর্মসূচি নিয়ে সাংবাদিক বৈঠক করেন সুকান্ত মজুমদার। তাঁকে সাংবাদিকরা অর্জুন সিংকে নিয়ে প্রশ্ন করেন। তখনই ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, 'নাম তো ওঁর অর্জুন। উনি লক্ষ্যভেদ করবেন।' আর এই মন্তব্যই অর্জুনের বিজেপি যোগের জল্পনা আরও উসকে দিল বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। 

অর্জুন সিং ফের বিজেপি-তে আসতে চাইলে তাঁকে কি দলে নেওয়া হবে ? তারও উত্তর দেন সুকান্তবাবু। তিনি অর্জুন সিংকে দলে নেবেন না একথা একবারও বললেন না। তাঁর কথায়, 'উনি এখন আমাদের দলে নেই। তবে নাম তো অর্জুন, লক্ষ্যভেদ তো করবেনই। আমার সঙ্গে ফোনে কোনও কথা হয়নি। আর আপনারা বলছেন, যদি উনি আসতে চান। যদির কথা নদীতে থাক। আমি এটুকু বলতে পারি, যখন হবে তখন ভাবব।' 

প্রসঙ্গত, সম্প্রতি অর্জুন সিং একের পর এক বিতর্কিত মন্তব্য করেন। যা নিয়ে বেজায় অস্বস্তিতে পড়তে হয় শাসকদল তৃণমূল কংগ্রেসকে। কয়েকদিন আগেই  বলেন, 'দুষ্কৃতীরা শাসক দলের ছাতায় থাকার চেষ্টা করে। শাসকদলকেই ফিল্টার করে নিতে হবে। কাকে রাখব, কাকে রাখব না, ফিল্টার করতে হবে। ক্রিমিনাল হল রক্তবীজ। পুলিশকেও দায়িত্ব নিতে হবে।' 

আবার তার কয়েকদিন আগে অর্জুন ব্যারাকপুরে সোনার দোকানে ডাকাতি ও গুলি চালানোর ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে চরম কটাক্ষ করতে শোনা যায় অর্জুন সিংকে। সূত্রের খবর, বিজেপি থেকে তৃণমূলে ফিরে যাওয়ার পর বেশ কোনঠাসা ব্যারাকপুরের সাংসদ। আর তার জেরেই জল্পনা তিনি ফের বিজেপি-তে ফিরতে পারেন।  

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement