Advertisement

Sovan-Baisakhi-Ratna: আলিপুর আদালত চত্বরে তুমুল ঝগড়া শোভন-রত্নার, দাঁড়িয়ে দেখলেন বৈশাখী

বিবাহবিচ্ছেদ মামলার শুনানিতে এসে আলিপুর আদালত চত্বরে বাগ বিতণ্ডায় জড়ালেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায় ও রত্না চট্টোপাধ্যায়। ওই সময় সেখানেই উপস্থিত ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

আলিপুর আদালত চত্বরে তুমুল ঝগড়া শোভন-রত্নার, দাঁড়িয়ে দেখলেন বৈশাখী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jul 2023,
  • अपडेटेड 8:28 PM IST
  • ঝগড়ার সময় ব্যক্তিগত নানা বিষয়েই শোভন-রত্না পরস্পরকে আক্রমণ করেন
  • গোটা ঘটনার সময় সবকিছু দাঁড়িয়ে শুনছিলেন বৈশাখী

বিবাহবিচ্ছেদ মামলার শুনানিতে এসে আলিপুর আদালত চত্বরে বাগ বিতণ্ডায় জড়ালেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায় ও রত্না চট্টোপাধ্যায়। ওই সময় সেখানেই উপস্থিত ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তিনি অবশ্য ওই দু’জনের ঝগড়ার মাঝে কোনও কথা বলেননি। সব দাঁড়িয়ে শুনছিলেন। এই ঝগড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

জানা গিয়েছে, আদালত চত্বরে বাক্যবাণে জড়িয়ে পড়েন। প্রথমে নরম স্বরেই চলছিল ঝগড়া। পরে তেজ বাড়ান দুজনেই। পরস্পরকে তীব্র বাক্যবাণে আক্রমণ করতে থাকেন তাঁরা। ঝগড়ার সময় ব্যক্তিগত নানা বিষয়েই শোভন-রত্না পরস্পরকে আক্রমণ করতে থাকেন। গোটা ঘটনার সময় সবকিছু দাঁড়িয়ে শুনছিলেন বৈশাখী।

ঝগড়া তীব্র আকার নিলে শোভনের নিরাপত্তারক্ষীরা এগিয়ে আসেন। রত্নাকেও থামতে বলেন তাঁর আইনজীবীরা। প্রায় মিনিট ১৫ ঝগড়া চলার পর শোভন-রত্নাকে একে অপরের থেকে দূরে সরিয়ে নিয়ে যাওয়া হয়। পরে আদালতের কাজকর্ম শেষ হলে শোভনের সঙ্গে আদালত ছেড়ে বেরিয়ে যান বৈশাখীও।

২০১৮ সালের নভেম্বর মাসে বেহালার পর্ণশ্রীর বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন কলকাতার তৎকালীন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সেই থেকেই তিনি গোলপার্কের একটি বিলাসবহুল আবাসনে থাকেন। যদিও সেই ফ্ল্যাটটি তাঁর ভাইয়ের বলে দাবি করেছেন রত্না। ওই ফ্ল্যাটেই থাকেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। রত্না বর্তমানে বেহালা পূর্বের বিধায়কও। এই আসন থেকে জিতেই রাজ্যের মন্ত্রী হয়েছিলেন শোভন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement