Advertisement

Partha Chatterjee and SSC Recruitment Scam Case:মমতা বলেছেন, 'যাবজ্জীবনেও আই ডোন্ট মাইন্ড,' পার্থ বললেন, 'ঠিকই বলেছেন'

সোমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য প্রসঙ্গে এদিন বিমানবন্দরে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল। বিধ্বস্ত পার্থ চট্টোপাধ্যায় বিমানবন্দরেই জানিয়ে দেন দলনেত্রী 'ঠিকই বলেছেন।'

বিমানবন্দরে পার্থ চট্টোপাধ্যায় প্রতিক্রিয়া দেন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Jul 2022,
  • अपडेटेड 10:21 AM IST
  • তাঁকে নিয়ে অবস্থান স্পষ্ট মমতার
  • কী প্রতিক্রিয়া দিলেন পার্থ?

পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় কী পদক্ষেপ করেন, সেদিকে নজর ছিল সকলের। সোমবার নিজের অবস্থান স্পষ্ট করেছেন তৃণমূলনেত্রী। তিনদিনের মৌনতা ভেঙে পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি নিয়ে মন্তব্য করেন বাংলার মুখ্যমন্ত্রী। সাফ জানিয়ে দেন, অন্যায় তিনি সাপোর্ট করেন না।মমতা ব্যাখ্যা দেন, কেউ যদি জেনে বুঝে ভুল করে তাঁকে শাস্তি দেওয়া দরকার। কিন্তু অজ্ঞানে যদি কেউ ভুল করে তবে তাঁকে ভুল শোধরানোর সময় দিতে হবে। মনে রাখতে হবে ভুল করাটাও একটা অধিকার। মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার বলেছিলেন, ‘‘বিচারে আইন যা রায় দেবে, আমাদের দল মেনে নেবে। বিচারে যত চরমই শাস্তি হোক, আমরা কোনও হস্তক্ষেপ করব না। যাবজ্জীবন কারাদণ্ড দিলেও আই ডোন্ট মাইন্ড!’’তাঁকে নিয়ে দলনেত্রীর অবস্থান জানতে পেরেছেন রাজ্যের শিল্পমন্ত্রীও। এরপরেই এই প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন পার্থও।

বিমানবন্দরে পার্থ চট্টোপাধ্যায়ের বক্তব্য
সোমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য প্রসঙ্গে এদিন বিমানবন্দরে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল।  বিধ্বস্ত পার্থ চট্টোপাধ্যায় বিমানবন্দরেই জানিয়ে দেন দলনেত্রী 'ঠিকই বলেছেন।' এরপরেই সিজিও কমপ্লেক্সের দিকে বেরিয়ে যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির গাড়ি। করা নিরাপত্তার ঘেরাটোপে থাকা মন্ত্রী এরপরে আর কোনও কথা বলেননি।

প্রসঙ্গত সোমবারই পার্থ চট্টোপাধ্যায়কে  ১০ দিনের ইডি হেফাজতের নির্দেশ দিয়েছে  বিশেষ ইডি আদালত। এরপর মঙ্গলবার সকালেই তাঁকে নিয়ে কলকাতায় ফেরেন ইডি আধিকারিকরা। সূত্রের খবর, সিজিও কমপ্লেক্সের ইডি দফতরে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে জেরা করতে পারে ইডি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement