Advertisement

Best Shoe Market In Kolkata: সস্তায় জুতো কেনার জন্য কলকাতার এই ৫ বাজার সেরা, রইল ঠিকানা

Durga Puja Shopping: আর মাত্র কয়েকদিন বাকি দুর্গাপুজো। কলকাতাবাসীরা শহরের নামী-দামী শপিং লোকেশনে ঘুরে বেড়িয়ে কেনাকাটা করছেন। পুজোর নতুন জামার সঙ্গে চাই নতুন জুতোও। আজকাল অনলাইনে কেনাকাটা করছেন অনেকে।

সস্তায় জুতো কিনুন কলকাতার এই ৫ বাজার থেকে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Sep 2024,
  • अपडेटेड 1:24 PM IST
  • আজকাল অনলাইনে কেনাকাটা করছেন অনেকে
  • তবে আপনি চাইলেই সস্তায় জুতো কিনতে পারেন

Pujor Kenakata: আর মাত্র কয়েকদিন বাকি দুর্গাপুজো। কলকাতাবাসীরা শহরের নামী-দামী শপিং লোকেশনে ঘুরে বেড়িয়ে কেনাকাটা করছেন। পুজোর নতুন জামার সঙ্গে চাই নতুন জুতোও। আজকাল অনলাইনে কেনাকাটা করছেন অনেকে। তবে আপনি চাইলেই সস্তায় জুতো কিনতে পারেন। আজকে আমরা কলকাতা শহরের কয়েকটি জায়গার খোঁজ দিচ্ছি যেখানে আপনি সস্তায় ভাল জুতো কিনতে পারবেন।

বড়বাজার

জুতো কিনতে বড়বাজারে যেতে পারেন। এখানে কয়েকটি দোকানে পাইকারি রেটেই আপনি জুতো পেয়ে যাবেন। নতুন ডিজাইন থেকে শুরু করে চামড়ার জুতো, নানা দামে নানারকমের স্টক পেয়ে যেতে পারেন। কয়েকটি দোকানে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়ে জুতো বিক্রি করকা হয়।

পদ্মপুকুর

কলকাতার অন্যতম প্রধান এবং বৃহত্তম জুতোর বাজার হিসাবে বিবেচিত পদ্দাপুকুর বাজার। সব বয়সি জুতোর আশ্চর্যজনক স্টক রয়েছে এখানে। পুরুষদের ক্যাজুয়াল থেকে শুরু করে মহিলাদের বিশেষ উৎসবের জুতো, আপনি ৫০ শতাংশ পর্যন্ত অবিশ্বাস্য ছাড়ে পুজোর জন্য জুতো কিনতে পারেন।

নিউ মার্কেট

নিউ মার্কেটের উল্লেখ না করে কোনও কেনাকাটার তালিকা কীভাবে সম্পূর্ণ হতে পারে? কেনাকাটার জন্য কলকাতার সেরা জায়গাটি যেন স্বর্গ। কী পাওয়া যায় না, এখানে এটাই বড় প্রশ্ন।  এখানে অভিনব জুতোর অনেক আউটলেট পেয়ে যাবেন। বেশিরভাগ ক্ষেত্রে, আপনি এমন দোকান পাবেন যেখানে শুধু মহিলাদের বা পুরুষদের জুতো পাওয়া যায়। এছাড়াও আরও কয়েকটি দোকান রয়েছে যেখানে শিশুদের জুতো বিক্রি হয়। কয়েকটি দোকানে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে জুতো বিক্রি হয়।

খিদিরপুর মার্কেট

কম টাকায় ভাল জুতো কিনতে চান? তাহলে আপনাকে খিদিরপুরে যেতেই হবে। এখানে পুজোর জন্য সর্বোচ্চ ছাড়ে জুতো কিনতে পারবেন। ৬০ শতাংশ ছাড়ে একজোড়া স্নিকার্স বা মহিলাদের স্যান্ডেল পেতে পারেন।

Advertisement

গড়িয়াহাট

আমরা দক্ষিণ কলকাতার প্রাণকেন্দ্রে আমাদের জুতোর কেনাকাটা করতে পারি। রাস্তার দোকান থেকে বাটা, খাদিমস, অজন্তা এবং উডল্যান্ডস পর্যন্ত, আপনি এখানে সব পাবেন। দামী থেকে সস্তা, সব ধরনের জুতো পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement