Advertisement

BJP Leader Death: BJP নেতার ঝুলন্ত দেহ বাঁকুড়ায়, পরকীয়া নাকি রাজনৈতিক খুন? অভিযোগে 'রহস্য'

বুধবার সকালে বিজেপি নেতার দেহ উদ্ধার হল বাঁকুড়ায়। বুধবার সকালে বাড়ির অদূরেই একটি গাছ থেকে ওই নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। মৃত বিজেপি নেতার নাম শুভদীপ মিশ্র। তাঁকে দীপু নামেই চিনতেন এলাকার বাসিন্দারা।

প্রতীকী ছবি।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Nov 2023,
  • अपडेटेड 10:52 AM IST
  • বুধবার সকালে বিজেপি নেতার দেহ উদ্ধার হল বাঁকুড়ায়।
  • বুধবার সকালে বাড়ির অদূরেই একটি গাছ থেকে ওই নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

বুধবার সকালে বিজেপি নেতার দেহ উদ্ধার হল বাঁকুড়ায়। বুধবার সকালে বাড়ির অদূরেই একটি গাছ থেকে ওই নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। মৃত বিজেপি নেতার নাম শুভদীপ মিশ্র। তাঁকে দীপু নামেই চিনতেন এলাকার বাসিন্দারা। গত পঞ্চায়েত নির্বাচনে প্রার্থীও হয়েছিলেন। তাঁর মৃত্যুতে ক্রমশ দানা বাঁধছে রহস্য। গ্রামবাসীদের দাবি, এটা আত্মহত্যা নয়, খুন। ঘটনার পেছনে জড়িতদের গ্রেফতারের দাবিতে এদিন সকাল থেকে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।

যদি সত্যিই ওই বিজেপি নেতা খুন হয়ে থাকেন, তাহলে তার পিছনে কী কারণ থাকতে পারে, তা খতিয়ে দেখার চেষ্টা করছে পুলিশ। প্রাথমিকভাবে অনেকেই রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ তুললেও ক্রমশ সামনে আসছে এক মহিলার সঙ্গে সম্পর্কের কথা। এক বিবাহিতা মহিলার সঙ্গে ওই বিজেপি নেতার সম্পর্ক ছিল বলে জানিয়েছেন প্রতিবেশীরা। তাঁর দিকেই অভিযোগের আঙুল উঠছে। ইতিমধ্যেই সেই মহিলাকে আটকও করা হয়েছে।

বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার নিধিরামপুর গ্রামের ঘটনা। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, দিন সাতেক আগে হঠাৎই বাড়ি ছেড়ে অন্যত্র চলে গিয়েছিলেন শুভদীপ। মঙ্গলবারই তিনি বাড়ি ফিরেছিলেন। আর বুধবার সকালেই উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ। এলাকাবাসী ও মৃতের পরিবারের দাবি এক প্রতিবেশী মহিলার সঙ্গে দীপুর সম্পর্কের কথা অনেকেই জানতেন। বিবাহিতা সেই মহিলার পরিবারের তরফে দীপুকে বারবার খুনের হুমকি দেওয়া হচ্ছিল বলেও অভিযোগ। 

ঘটনার খবর পেয়েই এলাকায় ছুটে যান শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরি। তাঁর দাবি এর পিছনে রাজনৈতিক প্রতিহিংসাও থেকে থাকতে পারে। তবে তৃণমূলের তরফে অভিযোগ, এটা নিছকই আত্মহত্যার ঘটনা।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement