Advertisement

BJP: সুকান্ত-শুভেন্দুকে আচমকা দিল্লিতে তলব, সোমে বৈঠক RSS নেতৃত্বের সঙ্গে

রাজ্যে পঞ্চায়েত নির্বাচন মিটতেই বাংলার রাজ্য নেতৃত্বকে দিল্লিতে ডেকে পাঠাল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। আজই দিল্লি যাচ্ছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও সুকান্ত মজুমদার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jul 2023,
  • अपडेटेड 3:30 PM IST
  • বাংলার বিজেপি নেতাদের সঙ্গে বৈঠকে বসবে আরএসএস নেতৃত্ব
  • কোথায় কখন এই বৈঠক হবে, সে ব্যাপারে কিছু জানা যায়নি

রাজ্যে পঞ্চায়েত নির্বাচন মিটতেই বাংলার রাজ্য নেতৃত্বকে দিল্লিতে ডেকে পাঠাল বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। আজই দিল্লি যাচ্ছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জানা যাচ্ছে, রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তীকেও ডেকে পাঠানো হয়েছে। সোমবার হবে বৈঠক। সেই কারণে আজ দুপুরের বিমানে দিল্লি যাবেন সুকান্ত মজুমদার। রাত ৮ টার বিমানে দিল্লি যাবেন শুভেন্দু অধিকারী।

সূত্রের খবর, আগামী বছর লোকসভা নির্বাচন। এই পরিস্থিতিতে বাংলার বিজেপি নেতাদের সঙ্গে বৈঠকে বসবে আরএসএস নেতৃত্ব। কোথায় কখন এই বৈঠক হবে, সে ব্যাপারে কিছু জানা যায়নি। তবে লোকসভা নির্বাচনের আগে এই বৈঠক ঘিরে রাজনৈতিক মহলে নানা জল্পনা শুরু হয়েছে। রাজ্য বিজেপি নেতৃত্ব ও আরএসএস নেতৃত্বের মধ্যে ওই বৈঠকে থাকবেন জে পি নাড্ডা, অমিত শাহ। বৈঠকে হাজির থাকার কথা বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক (সংগঠন) বিএল সন্তোষের। রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়েও বৈঠকে আলোচনা হওয়ার সম্ভাবনা। রাজ্যে বিজেপির সংগঠন নিয়ে প্রশ্নের মুখে পড়তে পারেন সুকান্ত মজুমদার ও অমিতাভ চক্রবর্তী।

কারণ পঞ্চায়েত ভোটে দলের ফল হয়নি। লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে বেশ কিছু গুরুত্বপূর্ণ সাংগঠনিক সিদ্ধান্ত ওই বৈঠকে নেওয়া হতে পারে বলে সূত্রের খবর। রাজ্য বিজেপির শীর্ষ পদাধীকারীদের পদেও রদবদল করা হতে পারে। পরিস্থিতি অনুযায়ী, দায়িত্ব বাড়তে পারে শুভেন্দু অধিকারীর।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement