Advertisement

Hiran Chatterjee: 'এনামুলের থেকে ৫ কোটি নিয়েছে', দেব-সায়নীর বিরুদ্ধে বিস্ফোরক হিরণ

Hiran Chatterjee: নিয়োগ দুর্নীতিতে উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্য-রাজনীতি। তার ওপর টলিউড যোগ এই অশান্তিতে ঘিয়ের কাজ করেছে। অর্পিতা-হৈমন্তী থেকে শুরু করে বনি সেনগুপ্তের নাম উঠে আসে সম্প্রতি। এবার টলিউড-দুর্নীতিযোগ প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন খড়গপুরের বিধায়ক বিজেপি নেতা হিরণ চক্রবর্তীও। একসময়কার অভিনেতা তথা বিজেপি বিধায়ক বনিকে ছেড়ে সোজা কটাক্ষ করে বসলেন দেবকে।

নিয়োগ দুর্নীতি নিয়ে বিস্ফোরক হিরণ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Mar 2023,
  • अपडेटेड 6:53 PM IST
  • নিয়োগ দুর্নীতিতে উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্য-রাজনীতি।
  • তার ওপর টলিউড যোগ এই অশান্তিতে ঘিয়ের কাজ করেছে।
  • এবার টলিউড-দুর্নীতিযোগ প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন খড়গপুরের বিধায়ক বিজেপি নেতা হিরণ চক্রবর্তীও।

নিয়োগ দুর্নীতিতে উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্য-রাজনীতি। তার ওপর টলিউড যোগ এই অশান্তিতে ঘিয়ের কাজ করেছে। অর্পিতা-হৈমন্তী থেকে শুরু করে বনি সেনগুপ্তের নাম উঠে আসে সম্প্রতি। এবার টলিউড-দুর্নীতিযোগ প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন খড়গপুরের বিধায়ক বিজেপি নেতা হিরণ চক্রবর্তীও। একসময়কার অভিনেতা তথা বিজেপি বিধায়ক বনিকে ছেড়ে সোজা কটাক্ষ করে বসলেন দেবকে। দেবকে নিশানা করে হিরণ জানিয়েছেন যে এনামুল হকের কাছ থেকে পাঁচ কোটি টাকা নিয়েছিলেন নাকি অভিনেতা। তাঁর কথায় বাচ্চা ছেলে বনিও দুর্নীতিগ্রস্ত। 

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি কাণ্ডে অভিযুক্ত কুন্তল ঘোষ ইডির কাছে বনিকে মোটা টাকা দেওয়ার কথা জানান। সেই সুবাদেই ইডি ডেকে পাঠান অভিনেতা বনি সেনগুপ্তকে। যা নিয়ে তোলপাড় হয় টলিউড জুড়ে। সেই সুযোগকেই কাজে লাগালেন হিরণ চট্টোপাধ্যায়। দেব, বনি সেনগুপ্ত, সায়নীর নাম তুলে চন্দ্রকোণায় তোপ দাগলেন হিরণ। মেদিনীপুরের চন্দ্রকোণায় এক দলীয় কর্মসূচীতে যোগ দিয়েছিলেন অভিনেতা। সেখানে তাঁকে বর্তমানে রাজনৈতিক পরিস্থিতিতে দুর্নীতি ইস্যুতে টলিউড যোগ নিয়ে প্রশ্ন করা হয়। সেই প্রশ্নের জবাবে বলেন, 'গ্ল্যামার ওয়ার্ল্ড নিয়ে আগেও আমি ঘাটালে বলেছিলাম। আপনাদের এখানকার সাংসদ দীপক অধিকারী, তিনিও দুর্নীতিতে ভীষণভাবে যুক্ত। তিনি ৫ কোটি টাকা এনামুল হকের কাছ থেকে নিয়েছিলেন। তখন দেবের ফ্যানরা আমার ওপর রাগ করেছিলেন।'

আরও পড়ুন: 'ওই দ্যাখ বড় চোর', পার্থর সেলের সামনে দিন-রাত টিটকিরি দুই ছিঁচকে চোরের

তিনি এও বলেন, বনি সেনগুপ্তের মতো ছোট্ট একটা বাচ্চা ছেলেও, সবেমাত্র অভিনয়ে এসেছে, সেও কীভাবে দুর্নীতিতে জড়িয়ে পড়েছে। তৃণমূলের যাঁরা যাঁরা রয়েছেন, সায়নী ঘোষ, তাঁর সম্পর্কে তো বিচারপতিও বলছেন। তিনি কীভাবে একটার পর একটা ফ্ল্যাট বানিয়েছেন। কার টাকায় বানিয়েছেন। শ্রীকান্ত মেহতা, যিনি সব থেকে বড় প্রডিউসার, তিনি কত বড় দুর্নীতিতে জড়িয়েছিলেন, কোটি কোটি টাকা লুঠ করেছেন, চুরি করেছেন, জেলও খেটেছেন ২ বছরের ওপর। টলিউডের ৯৯ শতাংশ প্রডিউসর, ডিরেক্টর অভিনেতারা কোনও না কোনওভাবে পরোক্ষ কিংবা প্রত্যক্ষভাবে চোরেদের সরকারের সঙ্গে যুক্ত। 

Advertisement

আরও পড়ুন: বাম আমলে স্কুল-কলেজের নিয়োগে দলবাজি হয়েছিল, টাকা নিয়ে চাকরি দেয়নি: শুভেন্দু অধিকারী

প্রসঙ্গত হিরণ তাঁর কেরিয়ারও কিন্তু শুরু করেছিলেন টলিউডের মাধ্যমেই। অভিনয় করেছেন কোয়েল, শ্রাবন্তীর মতো অভিনেত্রীদের সঙ্গে। কিন্তু বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে উঠতে পারেননি। তাই রাজনীতিতে যোগ দেন হিরণ। এর আগেও দেবকে নিয়ে একাধিকবার বিস্ফোরক মন্তব্য করেছেন হিরণ। গরুপাচার-কাণ্ডে সিবিআই এবং ইডির জেরার মুখে পড়তে হয়েছে দেবকে। সেটা নিয়েও এর আগে কটাক্ষ করতে ছাড়েননি খড়গপুরের বিধায়ক।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement