Advertisement

Hiran: ঘাসফুলে 'ঘরওয়াপসি' হিরণের? তৃণমূলের দুয়ারে BJP বিধায়কের ভাইরাল ছবি

হিরণ চট্টোপাধ্যায় তৃণমূলে যোগদান করতে চলেছেন বলে কানাঘুষো শোনা যাচ্ছি। অতিসম্প্রতি তিনি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসেও গিয়েছিলেন বলে খবর।

বিজেপি সাংসদ হিরণ
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 20 Jan 2023,
  • अपडेटेड 9:52 PM IST
  • তৃণমূলের অফিসে হিরণ!
  • ভাইরাল ছবি ঘিরে প্রশ্ন।

দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। সেই জল্পনাই কি মিলে যাচ্ছে নতুন বছরে? জোর গুঞ্জন, বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় যোগ দিতে চলেছেন তৃণমূলে। বলা ভাল, ঘরওয়াপসি হতে চলেছে তাঁর। একটি ভাইরাল ছবি সেই জল্পনা আরও উস্কে দিয়েছে। যদিও ছবির সত্যতা যাচাই করেনি বাংলা ডট আজতক বাংলা ডট ইন। 

হিরণ চট্টোপাধ্যায় তৃণমূলে যোগদান করতে চলেছেন বলে কানাঘুষো শোনা যাচ্ছি। অতিসম্প্রতি তিনি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ক্যামাক স্ট্রিটের অফিসেও গিয়েছিলেন বলে খবর। যদিও তৃণমূল বা হিরণের তরফে এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া আসেনি। এর মধ্যেই ওই সাক্ষাতের একটি ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যাতে দেখা যাচ্ছে, পিংলার বিধায়ক তথা পশ্চিম মেদিনীপুর তৃণমূল জেলা সভাপতি অজিত মাইতির পাশে বসে মোবাইল ঘাঁটছেন হিরণ।

হিরণ কি তৃণমূলে যোগ দিচ্ছেন? তা ভাঙতে চাননি অজিত মাইতি। সংবাদ মাধ্যমে তিনি বলেন,'এ নিয়ে আমার কিছু বলার নেই। অপেক্ষা করুন। সব জানতে পারবেন। বিজেপির উপর মানুষ অসন্তুষ্ট। অনেক নেতাই আসবেন।' হিরণ ও অভিষেক বৈঠক প্রসঙ্গ কোনও মন্তব্য করতে চাননি জেলা বিজেপির সভাপতি তাপস মিশ্র। তাঁর কথায়,'যাঁর ছবি তিনিই সত্যতা সম্পর্কে বলতে পারবেন।'

হিরণের ভাইরাল ছবির সত্যতা যাচাই করেনি বাংলা ডট আজতক ডট ইন।

হিরণের তরফে সরাসরি কোনও প্রতিক্রিয়া আসেনি। তবে একটি পুরনো ভিডিও টুইট করেছেন তিনি। দেখা যাচ্ছে, বিজেপির একটি সভায় ভাষণ দিচ্ছেন। ওই ভিডিওয় তিনি শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার ও অমিত মালব্যদের ট্যাগ করেছেন।    

তৃণমূলেই ছিলেন হিরণ চট্টোপাধ্যায়। একুশের ভোটের আগে বিজেপিতে যোগ দেন। খড়্গপুরে গেরুয়া শিবিরের প্রার্থী হন। তিনি জেতেনও। সেই হিরণ কেন পুরনো দলে ফিরতে চাইছেন? খড়্গপুরের রাজনৈতিক অলিন্দে কান পাতলে শোনা যায়, দলীয় সাংসদ তথা প্রাক্তন বিধায়ক দিলীপ ঘোষের সঙ্গে মতানৈক্য তৈরি হয়েছে হিরণের। একাধিক দলীয় বৈঠকে তিনি ডাক পাননি বলে অভিযোগ। মাঝে তাঁর সঙ্গে আলাদা করে বৈঠক করেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তখন মনে করা হয়েছিল, বিষয়টির মিটমাট হয়ে গিয়েছে। কিন্তু হিরণের এই ছবি ঘিরে উঠছে প্রশ্ন। শোনা যাচ্ছে, ক্যামাকস্ট্রিটে সদ্য যে দুজন বিজেপি বিধায়ক অভিষেকের সঙ্গে বৈঠক করেছেন তার মধ্যে অন্যতম হিরণ। এই ছবি ওই দিনেরই। যদিও তার সাপেক্ষে কোনও প্রমাণ নেই। এই রহস্য থেকে পর্দা উন্মোচন করতে পারেন বিজেপি বিধায়ক হিরণই। 

Advertisement

আরও পড়ুন- মিঠুনদা যোগাযোগ রাখছেন যাতে দিদি রেগে না যান: ফিরহাদ

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement