Advertisement

বউবাজারে বহুতলে ভয়াবহ আগুন, ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন

সোমবার (Monday) দুপরে ঠিক বউ বাজার (Bowbazar) থানার উলটো দিকে ঘিঞ্জি এলাকায় ওই বহুতলে আগুন লাগে। ঘটনাচক্রে আগুন লাগার সময় বাড়িটিতে কেউ ছিলেন না। যার জেরে প্রাথমিকভাবে প্রাণহানি এড়ানো গিয়েছে। কিন্তু এলাকাটি ঘিঞ্জি হওয়ায় আশেপাশের বাড়িগুলিতেও আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা করা হচ্ছে। যার জেরে এলাকায় ছড়িয়েছে ব্যাপক আতঙ্ক। 

বউবাজারে বহুতলে আগুন
তপন কুমার নস্কর
  • কলকাতা,
  • 15 Feb 2021,
  • अपडेटेड 3:43 PM IST
  • ভর দুপুরে বউবাজারে বহুতলে আগুন
  • ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন
  • ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে এলাকায়

ভরদুপুরে বউ বাজারের (Bowbazar) বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ড। যার জেরে ব্যাপক আতঙ্ক ছড়ালো এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৩টি ইঞ্জিন (Fire Tender)। তবে এখনও পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি বলেই খবর। পাশের বাড়ির ছাদ থেকে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করছেন দমকল কর্মীরা। 

জানা গেছে সোমবার দুপরে ঠিক বউ বাজার থানার উলটো দিকে ঘিঞ্জি এলাকায় ওই বহুতলে আগুন লাগে। ঘটনাচক্রে আগুন লাগার সময় বাড়িটিতে কেউ ছিলেন না। যার জেরে প্রাথমিকভাবে প্রাণহানি এড়ানো গিয়েছে। কিন্তু এলাকাটি ঘিঞ্জি হওয়ায় আশেপাশের বাড়িগুলিতেও আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা করা হচ্ছে। যার জেরে এলাকায়  ছড়িয়েছে ব্যাপক আতঙ্ক। 

আগুন লাগার কিছুক্ষণের মধ্যেই দমকলে খবর দেন স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ৪টি ইঞ্জিন। কিন্তু বেশ কিছুক্ষণের চেষ্টার পরও আগুন নিয়ন্ত্রণে আনা যায়নি। উলটে এখনও আগুনের লেলিহান শিখা দেখা যাচ্ছে ওই বহুতলের বাইরে থেকে। দমকলকর্মীরা পাশের বাড়ির ছাদ থেকে জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করছেন। বউবাজার থানার আধিকারিকরাও ঘটনাস্থলে পৌঁছেছেন বলে খবর।

ঠিক কী কারণে আগুন লাগল তা এখনও জানা যায়নি। ওই বহুতলের মালিক উপস্থিত না থাকায় ক্ষয়ক্ষতির পরিমাণও এখনই আন্দাজ করা সম্ভব নয়। তবে, পুরনো এই বহুতলটি ভেঙে পড়ার একটা আশঙ্কা তৈরি হয়েছে। সেটাই আপাতত চিন্তায় রাখছে দমকল কর্মীদের। পাশাপাশি, ঘিঞ্জি এলাকা হওয়ায় পাশের বাড়িগুলি নিয়েও চিন্তায় দমকল কর্মীরা। আগুন যাতে ছড়িয়ে না পড়ে, সেই বিষয়টি নিশ্চিত করার চেষ্টা করছেন তাঁরা। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement