Advertisement

Mamata Banerjee : ভোজালি-আগ্নেয়াস্ত্র হাতে মুখ্যমন্ত্রীর বাড়ির কাছেই ঘুরে বেড়াচ্ছিল যুবক, গ্রেফতার

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কাছ থেকে গ্রেফতার ভুয়ো পুলিশ। তার নাম শেখ নূর আমিন। তার কাছ থেকে উদ্ধার হয়েছে অস্ত্র ও মাদক।

মমতা বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Jul 2023,
  • अपडेटेड 12:54 PM IST
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কাছ থেকে গ্রেফতার ভুয়ো পুলিশ
  • তার কাছ থেকে উদ্ধার ভোজালি, আগ্নেয়াস্ত্র

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির কাছ থেকে গ্রেফতার ভুয়ো পুলিশ। নাম শেখ নূর আমিন। তার কাছ থেকে উদ্ধার হয়েছে অস্ত্র ও মাদক। ঘটনা ঘিরে উত্তেজনা এলাকায়। পুলিশের স্টিকার লাগানো গাড়ি নিয়ে মুখ্যমন্ত্রীর বাড়ির এলাকায় ঢোকার চেষ্টা করছিল সে।  কিন্তু কালীঘাট থানার পুলিশ তাকে ধরে ফেলে। 

পুলিশ সূত্রে খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে পুলিশ লেখা একটা চারচাকা গাড়ি ছিল। সেটি দেখে সন্দেহ হয় পুলিশের। তখন চালককে গাড়ি থেকে নামিয়ে জিজ্ঞাসাবাদ শুরু হয়। পুলিশ জানতে পারে কালো রঙের গাড়িতে যে ব্যক্তি ছিল তার নাম শেখ নূর আমিন। সূত্রের খবর, তার কাছ থেকে একাধিক আই ডি কার্ড উদ্ধার হয়। 

সন্দেহভাজন ব্যক্তিকে পুলিশ কালীঘাট থানায় নিয়ে যায়। সেখানে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে খবর, সেই ব্যক্তির কাছ থেকে উদ্ধার হয় ভোজালি, আগ্নেয়াস্ত্র ও মাদক। 

কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল বলেন, 'ঘটনা খুব উদ্বেগের। একটি গাড়ির মধ্যে ছিল ওই যুবক। তার কাছ থেকে একাধিক জিনিস উদ্ধার হয়েছে। ভোজালি, মাদক ও আগ্নেয়াস্ত্র মিলেছে। পুলিশের সন্দেহ হয়। তখনই ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করেন দায়িত্বপ্রাপ্তরা। কথায় অসংগতি ধরা পড়ে। তারপরই তাকে গ্রেফতার করে কালীঘাট থানায় নিয়ে যাওয়া হয়।' 

বিনীত গোয়েল আরও জানান, ওই ব্যক্তির কাছ থেকে একাধিক আইডি উদ্ধার হয়েছে। তার মধ্যে বিএসএফ-এরও রয়েছে। তবে সে ঠিক কী উদ্দেশ্যে এসেছিল তা পরিষ্কার নয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে এক এক সময় এক এক কথা বলছে। সব দিক খতিয়ে দেখা হচ্ছে। 

গত বছর এই জুলাই মাসেই মুখ্যমন্ত্রীর বাড়ির চত্বরে লুকিয়ে ঢুকে পড়েছিলেন এক ব্যক্তি। ওই ব্যক্তিকে আটক করে নিরাপত্তারক্ষীরা তুলে দিয়েছিলেন কালীঘাট থানার পুলিশের হাতে। ঘটনার পর মুখ্যমন্ত্রীর বাড়ির আশপাশে নিরাপত্তা আরও জোরদার করা হয়। মুখ্যমন্ত্রীর বাড়িতে অনুপ্রবেশের ঘটনায় অভিযুক্ত হাফিজুল মোল্লাকে দোষী সাব্যস্তও করে আদালত।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement