Advertisement

Dona-Sourav : বিয়ের এতদিন পর প্রেমের 'পর্দাফাঁস ডোনার', সৌরভকে নিয়ে বললেন...

বিয়ের পর কেটে গেছে অনেকদিন। এবার তাঁর সঙ্গে সৌরভের প্রেমের পর্দাফাঁস করলেন ডোনা। জানালেন, তাঁদের সেই সব পুরোনো দিনের কথা। কীভাবে দুজনের প্রেম হল, কীভাবে একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ালেন। 'ব্যক্তিগত'-তে জানালেন ডোনা।

Dona Ganguly
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Feb 2024,
  • अपडेटेड 11:07 AM IST
  • ডোনার সঙ্গে সৌরভের কীভাবে সম্পর্ক দানা বাঁধল?
  • দুজনের মধ্যে কেমন সম্পর্ক ? জানালেন ডোনা

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় প্রেম বিয়ে করে করেছিলেন, একথা কমবেশি সবার জানা। কিন্তু, ডোনার সঙ্গে সৌরভের কীভাবে সম্পর্ক দানা বাঁধল, কীভাবে একে অপরের প্রেমে পড়লেন, 'ব্যক্তিগত'-তে সব জানান ডোনা গঙ্গোপাধ্যায়। 

bangla.aajtak.in-কে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ডোনা বলেন, 'সৌরভের সঙ্গে আমার তো ছোটোবেলা থেকেই আলাপ। আমাদের তো পাশাপাশি বাড়ি। ও গলি ক্রিকেট খেলত। আমাদের বাড়িতে বল পড়লে কুড়োতে আসত। ও তখন খুব ছোটো। আমিও। তখন আমি ওকে লুকিয়ে লুকিয়ে দেখতাম। সৌরভকে ছোটো থেকেই ভালো লাগতাম। তারপর যখন একটু বড় হলাম, মনে হল ও আমার বয়ফ্রেন্ড হতে পারে।' 

ডোনা আরও জানান, আমাদের মধ্যে চিঠি চালাচালি হত। গব্বর পিওনের কাজটা করত। সৌরভের এক ভাই ছিল গব্বর। তবে এখনই নিশ্চিতভাবে মনে নেই। আমার মনে আছে গব্বরের মাধ্যমে আমরা একাধিকবার চিঠি চালাচালি করেছি। 

ডোনার প্রতি সৌরভ গঙ্গোপাধ্যায় যে প্রথম থেকেই কেয়ারিং ছিলেন তাও জানান সৌরভ ঘরণী। তিনি বলেন, আমাদের প্রথম ডেট বলতে দাদা আমাকে একবার নামিয়ে দিয়েছিল এক টিউশনিতে। চেতলাতে নামিয়ে দিয়েছিল আমাকে। সেই প্রথম আমরা একসঙ্গে কোথাও গেছিলাম। বলতে গেলে সেটাই প্রথম দেখা হয়েছিল। অনেকটা সময় ছিলাম। আর আমরা কলকাতারই এক চাইনিজ রেস্টুরেন্টে  গেছিলাম দুজনে। সেটা মনে আছে। 

ডোনা আরও জানান, তিনি কোনওদিন নিজের ভালোবাসা প্রমাণ করতে সৌরভকে গোলাপ দেননি। সৌরভও গোলাপ দেননি। হয়তো কোনওদিন এমনিই দিয়েছে। তবে ভালোবাসা প্রমাণ করার জন্য গোলাপ দিইনি। ডোনা বলেন, 'ভালোবাসা থাকলে গোলাপ টোলাপ দেওয়ার প্রয়োজন পড়ে না। হয়তো কেউ একটা ফুলের তোড়া দিয়েছে। আমি সেখান থেকে একটা ফুল দিয়েছি দাদাকে। তবে সেটা যে মনে রাখার মতো এমন কিছু নয়। কোনওদিন দাদাকে গোলাপ দেব বলে ফুল কিনেছি এমনটা নয়।' 

Advertisement

সৌরভ গঙ্গোপাধ্যায়কে কী বলে ডাকেন তাঁর স্ত্রী ডোনা? এই নিয়ে কৌতুহলের শেষ নেই সাধারণ মানুষের। যদিও পাবলিক লাইফে সৌরভকে দাদা বলে ডাকেন ডোনা। আর স্ত্রীকে ম্যাডাম বলে সম্বোধন করেন মহারাজ। তবে সে তো মিডিয়া বা সাধারণ মানুষের সামনে। তবে বাড়িতে সৌরভকে ডোনা বাবা বলে ডাকেন। 

bangla.aajtak.in-এর 'ব্যক্তিগত' অনুষ্ঠানে ডোনা গঙ্গোপাধ্য়ায় আরও জানান, 'পাবলিক লাইফে আমি সৌরভকে দাদা বলি। কারণ ও তো গোটা পৃথিবীর মানুষের কাছেই দাদা নামে পরিচিত। ও আমাকে ম্যাডাম বলে ডাকে। একথা তো সবাই জানে। কিন্তু বাড়িতে ওকে আমি আদৌ দাদা বলি না। বলি বাবা। আসলে সানা হওয়ার পর থেকে আমিও সৌরভকে বাবা বলি। এতে মাঝে মাঝে আমার বাবা বিপদে পড়ে যান। আমি কাকে ডাকছি বুঝতে পারেন না। তবে সানার কোনও সমস্যা হয় না।'

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement