Advertisement

West Bengal Local Trains Cancelled: বড় খবর, শিয়ালদা ডিভিশনের একাধিক রুটে বাতিল বহু লোকাল ট্রেন

রেললাইন মেরামতির জন্য আজ শিয়ালদা-রানাঘাট শাখায় (Sealdah-Ranaghat) বেশ কয়েক জোড়া ট্রেন বাতিল (Local Trains)। শনিবার ১০টা থেকে রবিবার সকাল ১০টা পর্যন্ত শিয়ালদা-রানাঘাট শাখায় বেশ কিছু ট্রেন বাতিল (Train Cancelled) করা হয়েছে।

শিয়ালদা-রানাঘাট শাখায় বাতিল একাধিক লোকাল ট্রেন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Dec 2022,
  • अपडेटेड 12:00 PM IST
  • নৈহাটি ও হালিশহর স্টেশনের মাঝে রেললাইনে মেরামতির কাজ চলবে।
  • আপ হাজারদুয়ারি এক্সপ্রেসকে নৈহাটি পর্যন্ত নিয়ন্ত্রণ করা হবে

রেললাইন মেরামতির জন্য আজ শিয়ালদা-রানাঘাট শাখায় (Sealdah-Ranaghat) বেশ কয়েক জোড়া ট্রেন বাতিল (Local Trains)। শনিবার ১০টা থেকে রবিবার সকাল ১০টা পর্যন্ত শিয়ালদা-রানাঘাট শাখায় বেশ কিছু ট্রেন বাতিল (Train Cancelled) করা হয়েছে। কিছু ট্রেনের যাত্রাপথ আগেই শেষ হবে। পূর্ব রেলের (Eastern Railway) তরফে জানানো হয়েছে, নৈহাটি-রানাঘাট শাখায় আপ ও ডাউন মিলিয়ে বাতিল করা হয়েছে মোট ৩৪টি ট্রেন।

নৈহাটি ও হালিশহর স্টেশনের মাঝে রেললাইনে মেরামতির কাজ চলবে। সেই কারণে আজ রাত ১০টা থেকে আগামীকাল ২৫ ডিসেম্বর সকাল ৮টা পর্যন্ত শিয়ালদা-কৃষ্ণনগর, শিয়ালদা-কল্য়াণী সীমান্ত, শিয়ালদা-রানাঘাট, শিয়ালদা-গেদে, শিয়ালদা-শান্তিপুর লোকাল ও কল্যাণী সীমান্ত-নৈহাটি লোকাল বাতিল করা হয়েছে।

আরও পড়ুন:Jio RS 1 Recharge Offer: Jio-র ধামাকা অফার, মাত্র ১ টাকা রিচার্জে মিলছে ১ জিবি ডেটা !

রেলের তরফে জানানো হয়েছে, কয়েকটি শিয়ালদা-কল্যাণী সীমান্ত লোকাল ট্রেন আজ শনিবার ও ররিবার কল্য়াণী সীমান্তের পরিবর্তে নৈহাটিতে যাত্রা শেষ করবে। নৈহাটি থেকেই যাত্রা শুরু করবে কল্যাণী সীমান্ত-শিয়ালদা, কল্য়াণী সীমান্ত-মাঝরহাট লোকালগুলি। এছাড়াও কাজ চলাকালীন আপ হাজারদুয়ারি এক্সপ্রেসকে নৈহাটি পর্যন্ত নিয়ন্ত্রণ করা হবে।

এছাড়াও, ফুট ওভারব্রিজ ভাঙার জন্য শিয়ালদহ ডিভিশনের দমদম-বনগাঁ শাখায় শনিবার রাত সাড়ে ১১টা থেকে রবিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত কিছু ট্রেন বাতিল করা হয়েছে।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement