Advertisement

Student Mysterious Death: নিখোঁজ ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার দেহ উদ্ধার, পুলিশ যেতেই রণক্ষেত্র নরেন্দ্রপুর

মৃত ছাত্রের নাম অপ্রতিম দাস। মহামায়াতলায় তাঁর বাড়ি। রবিবার দুপুরে নরেন্দ্রপুরের ঢালিপাড়ার একটি পুকুরে তাঁর দেহ ভাসতে দেখেন স্থানীয়রা। তিন দিন আগে বৃহস্পতিবার রাতে একটি অনুষ্ঠান বাড়িতে গিয়েছিলেন অপ্রতিম।

Student Death
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 04 Feb 2024,
  • अपडेटेड 6:12 PM IST
  • মৃত ছাত্রের নাম অপ্রতিম দাস।
  • খবর দেওয়া হয় স্থানীয় থানায়। 

দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুরে উদ্ধার হল ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার দেহ। তিন দিন ধরে নিখোঁজ ছিলেন ওই পড়ুয়া। দেহ উদ্ধারে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। উঠেছে মারধরেরও অভিযোগ। স্থানীয়দের দাবি, পুলিশ গুরুত্বই দেয়নি। 

মৃত ছাত্রের নাম অপ্রতিম দাস। মহামায়াতলায় তাঁর বাড়ি। রবিবার দুপুরে নরেন্দ্রপুরের ঢালিপাড়ার একটি পুকুরে তাঁর দেহ ভাসতে দেখেন স্থানীয়রা। তিন দিন আগে বৃহস্পতিবার রাতে একটি অনুষ্ঠান বাড়িতে গিয়েছিলেন অপ্রতিম। তার পর থেকে তিনি নিখোঁজ। পরিবারের অভিযোগ, পুলিশকে বিষয়টি জানানো হয়েছিল। থানায় মিসিং ডায়েরি করেছিলেন। তবে পুলিস গুরুত্ব দিয়ে খোঁজ করেনি। রবিবার সকালে ঢালিপাড়ায় অপ্রতীমের মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। তার পরই খবর দেওয়া হয় স্থানীয় থানায়। 

ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে তাদের ঘিরে ধরে বিক্ষোভ দেখান এলাকাবাসী। পুলিশ কর্মীদের মারধর করা হয় বলেও অভিযোগ। বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। স্থানীয়দের অভিযোগ, অপ্রতিম নিখোঁজ হয়ে যাওয়ার পর পুলিশকে জানানো হয়েছিল। কিন্তু  কোনও পদক্ষেপই করেনি তারা। পুলিশ ব্যবস্থা নিলে হয়তো বাঁচাতো যেত তাঁকে। 

তদন্তে গাফিলতির অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। তারা জানিয়েছে, মিসিং ডায়েরি দায়ের হওয়ার পর নিয়ম মেনেই তদন্ত করা হয়েছে। ছাত্রের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে। রিপোর্ট আসার পর তদন্তের পরবর্তী ধাপ স্থির করা হবে বলে জানিয়েছে পুলিশ। কাদের সঙ্গে অপ্রতিম বিয়েবাড়ি গিয়েছিল তা জানার চেষ্টা চলছে। পরিবারের এক সদস্য়ের দাবি, যে পোশাক পরে অপ্রতিম বেরিয়েছিল সেই পোশাকেই তাঁর দেহ উদ্ধার হয়েছে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement