Advertisement

Kolkata: বড়দিনে কসবার গির্জায় মোমবাতির আগুনে দগ্ধ বালিকা, উদ্ধারে জখম এক পুলিশকর্মী

বড়দিনে গির্জায় মোমবাতির শিখা থেকে আগুন লেগে গেল এক কিশোরীর জামায়। রবিবার ক্রিসমাসের দিনের ঘটনা। কসবার টেগোর পার্কের এক গির্জায় (Kasba Church) আচমকাই আগুন লাগে ওই কিশোরীর জামায়। অগ্নিদগ্ধ হয়ে গুরুতর জখম ওই বালিকাকে চিকিৎসার জন্য মানিকতলা ইএসআই হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বাচ্চা মেয়েটিকে বাঁচাতে গিয়ে জখম হয়েছেন কসবা থানার এক সাব-ইনস্পেক্টরও।

কসবার চার্চে অগ্নিদগ্ধ বালিকা
Aajtak Bangla
  • ,
  • 26 Dec 2022,
  • अपडेटेड 4:45 PM IST
  • বড়দিনে গির্জায় মোমবাতির শিখা থেকে আগুন লেগে গেল এক বালিকার জামায়।
  • রবিবার ক্রিসমাসের দিনের ঘটনা।

বড়দিনে গির্জায় মোমবাতির শিখা থেকে আগুন লেগে গেল এক বালিকার জামায়। রবিবার ক্রিসমাসের দিনের ঘটনা। কসবার টেগোর পার্কের এক গির্জায় (Kasba Church) আচমকাই আগুন লাগে ওই বালিকা জামায়। অগ্নিদগ্ধ হয়ে গুরুতর জখম ওই বালিকাকে চিকিৎসার জন্য মানিকতলা ইএসআই হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বাচ্চা মেয়েটিকে বাঁচাতে গিয়ে জখম হয়েছেন কসবা থানার এক সাব-ইনস্পেক্টরও।

জানা গেছে, গির্জার কাছেই বাড়ি ওই ১০ বছরের মেয়েটির। ক্রিসমাসের সন্ধেয় সেখানে গিয়েছিল সে। প্রার্থনার জন্য গির্জায় মোমবাতি জ্বালানো হয়েছিল। ওই কিশোরী মোমবাতির সামনে সেলফি তুলছিল। সেইসময়ই আগুল লাগে তার জামায়। কিছু বুঝে ওঠার আগেই দাউদাউ করে আগুন জ্বলে ওঠে। আগুন নেভাতে এগিয়ে যান অনেকেই। চিৎকার করে ওঠেন অনেকেই। এগিয়ে যান কসবা থানার ওই ইন্সপেক্টর। তাঁরও হাত পুড়ে গিয়েছে।

তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় দু’জনকেই। তবে আহত পুলিশকর্মীর অবস্থা স্থিতিশীল। তাঁকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু ওই কিশোরীকে হাসপাতালে রাখা হয়েছে। চিকিৎসা চলছে তার। জানা গেছে, মোমবাতি দিয়ে সাজানো হয়েছিল গোটা গির্জা। সেখানে দাঁড়িয়েই স্মার্টফোনে সেলফি তুলছিল মেয়েটি। কখন তার জামায় মোমবাতির আগুন লেগেছে, টের পায়নি সে। আগুন যখন দাউদাউ করে জ্বলে ওঠে, তখন সবার নজরে আসে। তবে সবাই মিলেই আগুন নেভাতে এগিয়ে আসে। 

আরও পড়ুন-দমদম বিমানবন্দরে কোভিড পজিটিভ ব্রিটিশ মহিলা, পাঠানো হল বেলেঘাটায়

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement