Advertisement

Kolkata Marathon Murlidhar Sharma: কলকাতা পুলিশ ম্যারাথনে বিপত্তি, তোরণ ভেঙে জখম অ্যাডিশনাল সিপি

রবিবার সকাল থেকে রেড রোডে পুলিশের হাফ-ম্যারাথন শুরু হয়েছে। ম্যারাথনের সমাপ্তি পয়েন্টের কাছে একটি বড় তোরণ রাখা ছিল। সূত্রের খবর, সকালে দমকা হাওয়ায় ওই তোরণ আচমকা ভেঙে নিচে পড়ে যায়। তোরণের সামনেই দাঁড়িয়েছিলেন মুরলীধর শর্মা। তাঁর ঘাড়ে এসে পড়ে ওই ভাঙা তোরণটি।

কলকাতা হাফ ম্যারাথনে বিপত্তি, তোরণ ভেঙে জখম পুলিশ কর্তা মুরলীধর শর্মা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Jan 2024,
  • अपडेटेड 11:14 AM IST

রবিবার সকালে ছিল কলকাতা পুলিশের হাফ ম্যারাথন। ঠিকঠাক শুরু হলেও শেষের দিকে গিয়ে বিপত্তি বাধে। ম্যারাথনের শেষ পয়েন্টের কাছে একটি বড় তোরণ রাখা ছিল। সূত্রের খবর, সকালে আচমকা দমকা হাওয়ায় ওই তোরণ ভেঙে নীচে পড়ে যায়। একটি তোরণ ভেঙে পড়ে রেড রোডে। তাতেই জখম হন অ্যাডিশনাল পুলিশ কমিশনার মুরলীধর শর্মা। মাথায় ও ঘাড়ে চোট পেয়েছেন তিনি। ইনস্টিটিউট অফ নিউরো সায়েন্সে চিকিৎসা চলছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল থেকে রেড রোডে পুলিশের হাফ-ম্যারাথন শুরু হয়েছে। ম্যারাথনের সমাপ্তি পয়েন্টের কাছে একটি বড় তোরণ রাখা ছিল। সূত্রের খবর, সকালে দমকা হাওয়ায় ওই তোরণ আচমকা ভেঙে নিচে পড়ে যায়। তোরণের সামনেই দাঁড়িয়েছিলেন মুরলীধর শর্মা। তাঁর ঘাড়ে এসে পড়ে ওই ভাঙা তোরণটি। এতে তাঁর মাথা এবং পিঠে চোট লেগেছে বলে খবর। হাসপাতাল সূত্রে খবর, অ্যাডিশনাল পুলিশ কমিশনার চোট তেমন গুরুতর নয়। যেহেতু তাঁর মাথায় আঘাত লেগেছে, তাই তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এই ম্যারাথনের জন্য শনিবার রাত থেকেই রেড রোড জুড়ে পুলিশের কড়া নিরাপত্তা বলয় তৈরি হয়। শনিবার রাত ১০টা থেকে এখানে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। রেড রোডে আজ, রবিবার দুপুর ১২টা পর্যন্ত এমনই অবস্থা জারি থাকবে।

রেড রোডে কলকাতা পুলিশের ম্যারাথনে শামিল হয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। ছিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক ও বিসিসিআই চেয়ারম্যান সৌরভ গঙ্গোপাধ্যায়ও ম্যারাথনে দৌড়েছেন। ছিলেন আবীর চট্টোপাধ্যায়, দেব-সহ টলিউডের একাধিক তারকা।

রেড রোডে কলকাতা পুলিশের ম্যারাথন চলাকালীন দুর্ঘটনা। তোরণ ভেঙে আহত কলকাতা পুলিশের অতিরিক্ত কমিশনার মুরলীধর শর্মা। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement