Advertisement

Kolkata Metro Power Block: শনি-রবি পাওয়ার ব্লক, কোন কোন স্টেশনে মেট্রো সার্ভিস কম থাকবে?

শনি-রবিতে কম মেট্রো চলবে। নিয়মিত ট্র্যাক রক্ষণাবেক্ষণের কাজের কারণে, মহানায়ক উত্তম কুমার থেকে কবি সুভাষ মেট্রো স্টেশনগুলির মধ্যে একটি মেগা পাওয়ার ব্লক চলবে। কাল, শনিবার এবং রবিবার এই পাওয়ার ব্লক থাকবে।   দক্ষিণেশ্বর/দমদম - মহানায়ক উত্তম কুমার স্টেশনগুলির মধ্যে সকাল ৬টা ৫০ থেকে ১০ পর্যন্ত মেট্রো চলবে না। রবিবা দক্ষিণেশ্বর/দমদম - মহানায়ক উত্তম কুমার স্টেশনগুলির মধ্যে ৯টা থেকে ১০টা পর্যন্ত কোনও মেট্রো পরিষেবা পাওয়া যাবে না। 

ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 May 2023,
  • अपडेटेड 5:51 PM IST
  • শনি-রবিতে কম মেট্রো চলবে।
  • নিয়মিত ট্র্যাক রক্ষণাবেক্ষণের কাজের কারণে, মহানায়ক উত্তম কুমার থেকে কবি সুভাষ মেট্রো স্টেশনগুলির মধ্যে একটি মেগা পাওয়ার ব্লক চলবে।

শনি-রবিতে কম মেট্রো চলবে। নিয়মিত ট্র্যাক রক্ষণাবেক্ষণের কাজের কারণে, মহানায়ক উত্তম কুমার থেকে কবি সুভাষ মেট্রো স্টেশনগুলির মধ্যে একটি মেগা পাওয়ার ব্লক চলবে। কাল, শনিবার এবং রবিবার এই পাওয়ার ব্লক থাকবে।  
দক্ষিণেশ্বর/দমদম - মহানায়ক উত্তম কুমার স্টেশনগুলির মধ্যে সকাল ৬টা ৫০ থেকে ১০ পর্যন্ত মেট্রো চলবে না। রবিবা দক্ষিণেশ্বর/দমদম - মহানায়ক উত্তম কুমার স্টেশনগুলির মধ্যে ৯টা থেকে ১০টা পর্যন্ত কোনও মেট্রো পরিষেবা পাওয়া যাবে না। 

মেট্রোর তরফে জানানো হয়েছে, সপ্তাহান্তে এই ব্লকটি নিয়মিত ট্র্যাক রক্ষণাবেক্ষণের কাজের জন্য নেওয়া হচ্ছে। মেট্রো রেল কর্তৃপক্ষের তরফে এদিন আরও একবার গুজবে কান না দেওয়ার আর্জি জানানো হয়েছে। জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, মেট্রো পরিষেবা যে নিয়ন্ত্রণ করা হচ্ছে, তার সঙ্গে পিলার সংক্রান্ত কোনওরকম কাজের যোগ নেই। উল্লেখ্য, দিন কয়েক আগে সংবাদমাধ্যমগুলিতে একটি খবর প্রকাশিত হয়েছিল যেখানে দাবি করা হচ্ছিল, টালিগঞ্জ থেকে কবি সুভাষের মধ্যে মেট্রো পিলার সুরক্ষিত নয়। সেই খবর ভুয়ো।

আরও পড়ুন-৩৬ হাজার অপ্রশিক্ষিত প্রাথমিক শিক্ষকের চাকরি বাতিল, নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement