Advertisement

Noor Amin: নেতাজির স্বপ্নাদেশ পেয়েই মুখ্যমন্ত্রী সঙ্গে দেখা করার চেষ্টা, জেরায় দাবি নূর আলমের

মুখ্যমন্ত্রীর বাড়ির কাছ থেকে ধৃত নূর আমিনকে জেরা করে নতুন তথ্য হাতে পেল কলকাতা পুলিশ। সূত্রের খবর, নূরকে জেরা করে নাম উঠে এসেছে এক তরুণীরও।

নূর আমিনকে জেরা করে নতুন তথ্য হাতে পেল কলকাতা পুলিশ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Jul 2023,
  • अपडेटेड 6:04 PM IST
  • নূর আমিনের আসল বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলায়
  • বাড়ি ভাড়া নিয়ে তিনি কলকাতার আনন্দপুরে থাকেন

মুখ্যমন্ত্রীর বাড়ির কাছ থেকে ধৃত নূর আমিনকে জেরা করে নতুন তথ্য হাতে পেল কলকাতা পুলিশ। সূত্রের খবর, নূরকে জেরা করে নাম উঠে এসেছে এক তরুণীরও। শুধু তাই নয়, আরও অস্ত্রের হদিশও মিলেছে। নূর জেরায় জানিয়েছেন, তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সুরক্ষা দিতেই তাঁর বাড়ির কাছে গিয়েছিলেন। নেতাজি সুভাষচন্দ্র বসু তাঁকে স্বপ্নে দেখা দিয়েছিলেন। আসন্ন বিপদ সম্পর্কে সতর্ক করতেই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার চেষ্টা করেন তিনি।

শুক্রবার ২১ জুলাইয়ের সকালে মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়ির সামনের গলি থেকে শেখ নূর আমিন নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। একাধিক ভুয়ো পরিচয়পত্র, ভোজালি, আগ্নোস্ত্র, গাঁজা তাঁর গাড়ি থেকে উদ্ধার হয়। এরপরই নূরকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, নূর আমিনের আসল বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলায়। বাড়ি ভাড়া নিয়ে তিনি কলকাতার আনন্দপুরে থাকেন। ইন্টেরিয়র ডেকরেশনের ব্যবসা রয়েছে তাঁর। নুর আমিনের এক তরুণী পার্টনারেরও খোঁজ পেয়েছে পুলিশ। প্রয়োজনে তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। তরুণীর খোঁজ পেতে নূরের মোবাইলের কল ডিটেলসও খতিয়ে দেখা হচ্ছে।

সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে নূর জানিয়েছেন যে তাঁর পুলিশ হওয়ার ইচ্ছা ছিল। অনেক দিন ধরেই নিজেকে পুলিশ পরিচয় দিয়ে এলাকায় ঘুরতেন নূর। গাড়িতেও তাই পুলিশের স্টিকার লাগানো ছিল। যার কারণে টোল ট্যাক্সেও ফাঁকি দিতে পারতেন।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement