Advertisement

Jadavpur University Student Death Arrest: যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্র মৃত্যুর ঘটনায় আরও ৪ জন গ্রেফতার, কারা তারা?

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্র মৃত্যুর ঘটনায় আরও ৪ জনকে গ্রেফতার করল পুলিশ। সব মিলিয়ে যাদবপুরকাণ্ডে এখনও পর্যন্ত মোটা ৭ জনকে গ্রেফতার করা হল।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্র মৃত্যুর ঘটনায় আরও ৬ জনকে গ্রেফতার করল পুলিশ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Aug 2023,
  • अपडेटेड 9:50 AM IST
  • রাতভর জিজ্ঞাসাবাদ করার পর এই ৪ জনকে গ্রেফতার
  • এরা পলাতক ছিলেন এতদিন

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্র মৃত্যুর ঘটনায় আরও ৪ জনকে গ্রেফতার করল পুলিশ। সব মিলিয়ে যাদবপুরকাণ্ডে এখনও পর্যন্ত মোটা ৭ জনকে গ্রেফতার করা হল। পুলিশ সূত্রে খবর, রাতভর জিজ্ঞাসাবাদ করার পর এই ৪ জনকে গ্রেফতার করে কলকাতা পুলিশের হোমিসাইড শাখা। বুধবারই তাদের আদালতে পেশ করে হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ।

জানা যাচ্ছে, ধৃতদের মধ্যে রয়েছেন ৩ জন প্রাক্তন ছাত্র। রাতভর জিজ্ঞাসাবাদের পর তাঁদের গ্রেফতার করার সিদ্ধান্ত নেন লালবাজারের হোমিসাইড শাখার আধিকারিকরা। ছাত্র মৃত্যুর পর থেকে এই ৪ জন পালিয়ে গিয়েছিলেন। গতকাল রাতে বাড়ি থেকে তাঁদের গ্রেফতার করা হয়। প্রথমে গ্রেফতার হওয়া দীপশেখর দত্ত, মনোতোষ ঘোষ এবং প্রাক্তন ছাত্র সৌরভ চৌধুরীর মোবাইল ফোন ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সহ উপাচার্য অমিতাভ দত্ত ও ডিন অফ স্টুডেন্টস রজত রায়কে জিজ্ঞাসাবাদ করতে চাইছে পুলিশ। চলতি সপ্তাহেই তাঁদের ডেকে পাঠানো হতে পারে। এর আগে ডিন অফ স্টুডেন্টসকে দু'বার জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

এদিকে, যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্রমৃত্যুর বুধবার জরুরি বৈঠক ডেকেছেন রাজ্যের বিশ্ববিদ্যালয়গুলোর আচার্য তথা রাজ্যপাল সিভি আনন্দ বোস। বুধবার বিকেল ৫টায় রাজভবনে এই বৈঠক ডেকেছেন তিনি। যাদবপুর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে বৈঠকে হাজির হতে বলা হয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement