Advertisement

Kestopur Dead Body Recover: কেষ্টপুরে রহস্য, ফ্ল্যাটে মা-মেয়ের লাশ, খুন না আত্মহত্যা?

মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল কেষ্টপুরে। ঐক্যতান হাউসিং সোসাইটিতে গঙ্গা যমুনা অ্যাপার্টমেন্টের ফ্ল্যাট থেকে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jun 2023,
  • अपडेटेड 2:09 PM IST
  • মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল কেষ্টপুরে
  • মেয়ের নাম সুদেষ্ণা রায় এবং মায়ের নাম গোপা রায়

মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল কেষ্টপুরে। ঐক্যতান হাউসিং সোসাইটিতে গঙ্গা যমুনা অ্যাপার্টমেন্টের ফ্ল্যাট থেকে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বাগুইআটি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। জানা গিয়েছে, মেয়ের নাম সুদেষ্ণা রায় এবং মায়ের নাম গোপা রায়। কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখছে বাগুইআটি থানার পুলিশ।

জানা গিয়েছে, সকাল থেকেই বোন ও ভাগ্নিকে ফোনে পাচ্ছিলেন না গোপার দাদা গৌতম রায়।  তারপর তিনি আবাসনের নিরাপত্তারক্ষী ও প্রতিবেশীদের খোঁজ নিতে বলেন। তাঁরা এসে অনেকক্ষণ ডাকাডাকি করলেও ঘর থেকে কোনও সাড়াশব্দ মেলেনি। এরপর গৌতম এসে পুলিশে খবর দেন। বাগুইআটি থানার পুলিশ গিয়ে ফ্ল্য়াটের দরজা ভেঙে ঘরে ঢুকে দুটি মৃতদেহ পড়ে থাকতে দেখে।

ঠিক কী কারণে মৃত্যু হল দুই মহিলার তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্তের স্বার্থে প্রতিবেশী ও আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ। অ্যাপার্টমেন্টের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করার কাজ শুরু হয়েছে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement