Advertisement

Garfa Death: গড়ফায় মাঝবয়সী মহিলার রহস্যমৃত্যু, পাকড়াও লিভ-ইন সঙ্গী

গড়ফার পূর্বাচলে মহিলার মৃত্যু ঘিরে রহস্য। বুধবার সকালে এক ভাড়া বাড়ি থেকে এক মহিলার দেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে লিভ ইন পার্টনারের সঙ্গে থাকতেন তিনি।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Jan 2024,
  • अपडेटेड 7:21 PM IST
  • গড়ফার পূর্বাচলে মহিলার মৃত্যু ঘিরে রহস্য। বুধবার সকালে এক ভাড়া বাড়ি থেকে এক মহিলার দেহ উদ্ধার হয়।
  • জানা গিয়েছে, স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে লিভ ইন পার্টনারের সঙ্গে থাকতেন তিনি। পলাতক লিভ ইন পার্টনার। মৃত মহিলার নাম মমতাজ বিবি(৩৮) ।
  • মঞ্জু দে পরিচয় দিয়ে বাড়ি ভাড়া নিয়েছিলেন তিনি। তাঁর লিভ ইন পার্টনারের নাম বাপ্পা দে। 

গড়ফার পূর্বাচলে মহিলার মৃত্যু ঘিরে রহস্য। বুধবার সকালে এক ভাড়া বাড়ি থেকে এক মহিলার দেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে লিভ ইন পার্টনারের সঙ্গে থাকতেন তিনি। পলাতক লিভ ইন পার্টনার। মৃত মহিলার নাম মমতাজ বিবি(৩৮) । তবে মঞ্জু দে পরিচয় দিয়ে বাড়ি ভাড়া নিয়েছিলেন তিনি। তাঁর লিভ ইন পার্টনারের নাম বাপ্পা দে। 

বাড়ি মালিক নিত্যানন্দ সরকার জানিয়েছেন, বাড়ি মালিকের দাবি, ২-৩ দিন ধরে বাপ্পা বা মঞ্জু কাউকেই দেখতে পাচ্ছিলেন না তিনি। সন্দেহ হওয়ায়, বুধবার সকালে ডুপ্লিকেট চাবি দিয়ে তালা খোলেন। আর তখনই দেখেন মহিলার ফ্ল্যাটের দরজা ভেজানো৷ ভিতর থেকে কোনও সাড়াশব্দ নেই। সন্দেহ হওয়াতে দরজায় আলতো চাপ দেন তিনি। তারপরেই যা দেখেন, তাতে তাঁর হাড় হিম হয়ে যায়। মেঝের উপর চিৎ ওই মহিলাকে পড়ে থাকতে দেখা যায়। 

এরপরেই পুলিশে খবর দেন তিনি। পুলিশকর্মীরা এসে দেখেন, ঘরের খাটের উপর ৫ পাতা ঘুমের ওষুধের খালি পাতা রয়েছে। পুলিশ সূত্রে খবর, তাঁর কপালে একটি আঘাতের চিহ্নও রয়েছে। শরীরের কোনও অংশে আঘাত রয়েছে কিনা তা পরীক্ষা করা হচ্ছে। 

মৃত মহিলার বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলায়৷ তিনি বিবাহিত ছিলেন, তাঁর একটি ছেলেও আছে৷ এদিকে, বাপ্পা দে নামে ব্যক্তিও বিবাহিত। তাঁর বাড়ি রাজডাঙ্গায়। বাপ্পা দের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। জানা গিয়েছে, বাপ্পা দে এক মেডিকেল সংস্থায় কাজ করেন। অন্যদিকে ওই মহিলা আয়ার কাজ করতেন। বাপ্পা দেকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

তদন্তকারীদের প্রাথমিক অনুমান, সম্ভবত সম্পর্কের টানাপোড়েনের জন্যই এই ঘটনা। তবে খুন না আত্মহত্যা তা ময়নাতদন্তের আগে বলা সম্ভব নয় বলে জানিয়েছে পুলিশ। 

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement