Advertisement

Arpita Mukherjee- Partha Chatterjee: 'পেটে ব্যথা, গাইনোকলজি প্রবলেম', আদালতে কান্নাকাটি অর্পিতার; হাজির পার্থও

আদালতে হাউমাউ করে কেঁদে ফেললেন শিক্ষক দুর্নীতি মামলায় অভিযুক্ত অর্পিতা মুখোপাধ্যায়। তাঁর গাইনোকলজি প্রবলেম রয়েছে, আদালতে জানালেন আইনজীবী। সেজন্য তাঁর যে চিকিৎসার দরকার, তা হচ্ছে না।

ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Feb 2023,
  • अपडेटेड 3:37 PM IST
  • আদালতে হাউমাউ করে কেঁদে ফেললেন অর্পিতা
  • পেটে ব্যথা অর্পিতার
  • রয়েছে গাইনোকলজি প্রবলেমও

আদালতে হাউমাউ করে কেঁদে ফেললেন শিক্ষক দুর্নীতি মামলায় অভিযুক্ত অর্পিতা মুখোপাধ্যায়। তাঁর গাইনোকলজি প্রবলেম রয়েছে, আদালতে জানালেন আইনজীবী। সেজন্য তাঁর যে চিকিৎসার দরকার, তা হচ্ছে না। জানান তিনি। 

শিক্ষক দুর্নীতিতে অভিযুক্ত অর্পিতা চট্টোপাধ্যায় ও রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের মামলার শুনানি ছিল এদিন ব্যাঙ্কশাল আদালতে। সেখানে দুজনেই ভার্চুয়ালি উপস্থিত ছিলেন। আর শুনানি চলাকালীনই কান্নায় ভেঙে পড়েন অর্পিতা মুখোপাধ্যায়।   

আরও পড়ুন : ডিএ বাড়ছে, কোন স্তরের সরকারি কর্মীরা কত টাকা বেশি পাবেন?

বিচারককে অর্পিতা জানান, কেন তাঁকে ষড়যন্ত্রের শিকার করা হচ্ছে, তা তিনি জানেন না। তিনি নির্দোষ। ঠিক তখনই অর্পিতার সমস্যার কথা জানান তাঁর আইনজীবী। বিচারককে জানান, অর্পিতার স্ত্রী রোগ সংক্রান্ত সমস্যা আছে। তাঁকে কেবল পেন কিলার দেওয়া হচ্ছে। চিকিৎসা ভালো হচ্ছে না। তাঁর জন্য মেডিকেল বোর্ড গঠন করা দরকার। 

আরও পড়ুন : 'ডিএ সবাইকে দেওয়া হবে', আন্দোলনের মধ্য়েই জানিয়ে দিলেন রাজ্যের মন্ত্রী

বিচারকের কাছে পার্থ চট্টোপাধ্যায়ও জানান,তাঁর সামাজিক সম্মান নষ্ট হচ্ছে। মানসিক ভাবে তিনি নির্যাতিত। 

প্রসঙ্গত, পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার করেছিলেন কেন্দ্রীয় গোয়েন্দারা। সোনার গয়না, সোনার বার পাওয়া যায়। এরপর তদন্ত প্রক্রিয়া যত এগিয়েছে, ততই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে কেন্দ্রীয় গোয়েন্দাদের হাতে। এমন বেশ কিছু নথি পাওয়া গিয়েছে, যা থেকে ইঙ্গিত মিলেছে, অন্তত ২০১২ সাল থেকে পার্থ ও অর্পিতার যোগাযোগ ছিল। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement