Advertisement

Modi Road Show: মহানগরে এই প্রথম রোড শো করবেন মোদী, সম্ভাব্য রুট কী?

Lok Sabha Elections 2024: ১ জুন বাংলায় শেষ দফার ভোটগ্রহণ। তার আগে উত্তর কলকাতায় তাঁর রোড শো হওয়ার কথা। বিজেপি সূত্র বলছে,ত্তর কলকাতার তাপস রায় ও দমদমের বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তের হয়ে রোড শো করবেন মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 12 Apr 2024,
  • अपडेटेड 3:42 PM IST
  • শেষ দফার ভোটের আগে রোড শো মোদীর।
  • মোদীর সম্ভাব্য রুট নিয়ে রয়েছে ধোঁয়াশা।

এই প্রথমবার কলকাতা শহরে রোড শো করতে চলেছে নরেন্দ্র মোদী। সব কিছু ঠিক থাকলে বাংলায় শেষ দফা নির্বাচনের আগে মোদীর সম্ভাব্য রোড শো। কোন দিয়ে যাবে মোদীর 'রথ'?

১ জুন বাংলায় শেষ দফার ভোটগ্রহণ। তার আগে উত্তর কলকাতায় তাঁর রোড শো হওয়ার কথা। বিজেপি সূত্র বলছে,ত্তর কলকাতার তাপস রায় ও দমদমের বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তের হয়ে রোড শো করবেন মোদী। শ্যামবাজার থেকে সিঁথি মোড় পর্যন্ত তাঁর রোড শোয়ের নির্ধারিত যাত্রাপথ। যদিও এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি বিজেপির রাজ্যসভার সাংসদ শমীক ভট্টাচার্য। 

তবে মোদীর সম্ভাব্য রুট নিয়ে রয়েছে ধোঁয়াশা। বিজেপির আর একটি সূত্র বলছে,বিজেপির শক্ত ঘাঁটি অবাঙালির অধ্যুষিত বড়বাজার, জোড়সাঁকো এবং গিরীশ পার্কের এলাকা। এই অঞ্চল দিয়ে যাক প্রধানমন্ত্রী রোড শো। আবার বেলেঘাটা এবং এন্টালির মতো সংখ্যালঘু বহুল এলাকায় রোড শো হোক, এমনটাও দাবি উঠেছে। কারণ ওই সব অঞ্চলে বিজেপির ভোট অনেক কম। মোদী রোড শো করলে তার ইতিবাচক প্রভাব পড়তে পারে। বিজেপির তরফে আনুষ্ঠানিকভাবে কোনও ঘোষণা হয়নি। বিজেপি নেত্রী শতরূপা জানান,'এখনও কোনও কর্মসূচি আসেনি'।

বিজেপি সূত্রের খবর,প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দিষ্ট প্রোটোকল থাকে। তাঁর সুরক্ষাব্যবস্থা খতিয়ে দেখেই এসপিজি অনুমতি দেয়। রোড শো করার ক্ষেত্রেও সেই বিষয়টি বিবেচনাধীন। সুতরাং, রোড শোয়ের সম্ভাব্য এখন বলে দেওয়া সম্ভব নয়। কিন্তু সংখ্যাগরিষ্ঠের মতে, শ্যামবাজার থেকে সিঁথি মোড়ের রুটেই পাল্লাভারী। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement