Advertisement

Jadavpur University Student Death: স্বপ্নদীপের মৃত্যুতে গ্রেফতার মূল অভিযুক্ত সৌরভ চৌধুরী

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের স্বপ্নদীপের রহস্য মৃত্যুতে প্রথম গ্রেফতার।

স্বপ্নদীপের মৃত্যুতে গ্রেফতার মূল অভিযুক্ত সৌরভ চৌধুরী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Aug 2023,
  • अपडेटेड 10:41 PM IST
  • যাদবপুর বিশ্ববিদ্যালয়ের স্বপ্নদীপের রহস্য মৃত্যুতে প্রথম গ্রেফতার
  • মূল অভিযুক্ত সৌরভ চৌধুরীকে গ্রেফতার করল যাদবপুর থানার পুলিশ
  • মৃত ছাত্রের বাবা রামপ্রসাদ কুণ্ডুর অভিযোগের ভিত্তিতে সন্ধেয় ওই ছাত্রকে আটক করা হয়

Jadavpur University Student Death: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের স্বপ্নদীপের রহস্য মৃত্যুতে প্রথম গ্রেফতার। মূল অভিযুক্ত সৌরভ চৌধুরীকে গ্রেফতার করল যাদবপুর থানার পুলিশ। মৃত ছাত্রের বাবা রামপ্রসাদ কুণ্ডুর অভিযোগের ভিত্তিতে সন্ধেয় ওই ছাত্রকে আটক করা হয়। অভিযুক্ত সৌরভ চৌধুরী অঙ্ক নিয়ে ২০২২ সালে পাশ করে বলে জানা যায়। তারপরেও এই হস্টেলে গেস্ট হিসেবে থাকতেন। তবে তিনি বিশ্ববিদ্যালয়ের মেস কমিটির সদস্য। পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার বাসিন্দা।

পুলিশের একজন উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, "আমাদের প্রাথমিক তদন্তে জিজ্ঞাসাবাদের সময় ছাত্রের অস্বাভাবিক মৃত্যুতে সৌরভের সরাসরি জড়িত থাকার কথা জানতে পেরেছি। তার অপরাধ স্বীকার করার পরে আমরা তাকে গ্রেফতার করেছি।"

স্বপ্নদীপের বাবার অভিযোগ, বিশ্ববিদ্যালয়ের হোটেলের কয়েকজন তাঁর ছেলের মৃত্যুর জন্য দায়ী। সেই অনুযায়ী ৩০২/৩৪ IPC-র অধীনে একটি মামলা করা হয়েছে।

রামপ্রসাদ কুণ্ডুর অভিযোগ করে বলেছেন, "সৌরভের কথাতে ছেলেকে ওই হোস্টেলে রাখা হয়। ওই অত্যাচার করেছে। ওঁরাই আমার ছেলেকে নীচে ফেলে মেরে দিয়েছে।" 

ছাত্রমৃত্যুর ঘটনায় র‌্যাগিং বিরোধী কমিটি গঠনের কথা বলেন আচার্য সিভি আনন্দ বোস। শুধু যাদবপুর নয়, রাজ্যের সমস্ত বিশ্ববিদ্যালয় নিয়ে একটি ‘র‌্যাগিং-বিরোধী কমিটি’ তৈরি করা হবে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement