Advertisement

Puri Special Train: পুরীর টিকিটের চাহিদা তুঙ্গে, শিয়ালদায় স্পেশাল ট্রেন দিল রেল, কখন ছাড়বে?

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, চাহিদার কথা মাথায় রেখে পূর্ব রেল শিয়ালদা এবং পুরীর মধ্যে একটি পুজো স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে। 03101 শিয়ালদহ-পুরী ট্রেনটি ২১ অক্টোবর সপ্তমী থেকে ২৫ নভেম্বর পর্যন্ত প্রতি শনিবার ছাড়বে।

পুরীর টিকিটের চাহিদা তুঙ্গে, শিয়ালদায় স্পেশাল ট্রেন দিল রেল, কখন ছাড়বে?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Oct 2023,
  • अपडेटेड 5:21 PM IST
  • পুজোর সময় বহু মানুষ পুরী বেড়াতে যান
  • আর সেই কারণে পুরীগামী ট্রেনগুলিতে তিল ধারণের জায়গা নেই

পুজো ছুটিতে বাংলা থেকে বহু মানুষ বেড়াতে যান। আর গন্তব্য স্থলের দিকে তাকালে পুরী এক্ষেত্রে কিছুটা এগিয়ে। পুজোর সময় বহু মানুষ পুরী বেড়াতে যান। আর সেই কারণে পুরীগামী ট্রেনগুলিতে তিল ধারণের জায়গা নেই। প্রায় সব ট্রেনেরই সিট বুকিং হয়ে গিয়েছে। এই পরিস্থিতি পুরীর জন্য স্পেশাল ট্রেন চালাবে পূর্ব রেল।

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, চাহিদার কথা মাথায় রেখে পূর্ব রেল শিয়ালদা এবং পুরীর মধ্যে একটি পুজো স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে। 03101 শিয়ালদহ-পুরী ট্রেনটি ২১ অক্টোবর সপ্তমী থেকে ২৫ নভেম্বর পর্যন্ত প্রতি শনিবার ছাড়বে। শিয়ালদা থেকে ছাড়বে সন্ধে ৭টা ২০ মিনিটে, পুরী পৌঁছবে ভোর ৪টে ১৫ মিনিটে। পরের দিন ফিরতি পথে পুরী থেকে ট্রেনটি ছাড়বে দুপুর ৩টে ১৫ মিনিটে। শিয়ালদা এসে পৌঁছবে রাত ২টোয়।

রেলের তরফে জানানো হয়েছে, এই স্পেশাল ট্রেনটিতে শীতাতপ নিয়ন্ত্রিত থাকার ব্যবস্থা থাকবে। টিকিটের বুকিং PRS এবং ইন্টারনেটের মাধ্যমে পাওয়া যাবে। তবে যাত্রীদের থেকে বিশেষ চার্জ আদায় করা হবে এই ট্রেনের জন্য। তৎকাল বুকিং নেওয়া হবে না। এছাড়াও কোনও ছাড় মিলবে না এই ট্রেনের ভাড়ায়।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement